আইপিএলে মাঠে ফিরবেন সাকিব, ডিপিএলে খেলার সুযোগ নেই

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাকিব আল হাসান- ছবি: বাংলানিউজ

walton

হাতের ইনজুরি থেকে দিন কয়েক আগেই সুস্থ হয়েছেন সাকিব আল হাসান। ব্যাট-বলে মাঠের অনুশীলনে ফিরেছেন। আইপিএলে খেলার ছাড়পত্র পেয়েছেন আগেই। খেলতে চেয়েছিলেন ঢাকা ডিভিশন প্রিমিয়ার লিগেও। তবে প্রিমিয়ার লিগে সাকিবের খেলা হচ্ছে না। তাই আইপিএল দিয়েই মাঠে ফিরতে হবে তাকে।

php glass

কেন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে সাকিব খেলতে পারবেন না তা জানিয়ে দিয়েছেনে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। সোমবার (১৮ মার্চ) মিরপুরের হোম অব ক্রিকেটে সংবাদ সম্মেলনে তিনি জানান, ‘দুবাইয়ে আইসিসি মিটিংয়ে যাওয়ার সময় সাকিব আমাকে বলেছিল যে প্রিমিয়ার লিগ খেলতে চায়। ডাক্তার ওকে ২০ মার্চ দেখবে, এরপরই জানা যাবে ওর পরিস্থিতি কি। পুরোটাই ডাক্তারের হাতে। তবে সাকিবের প্রিমিয়ার ডিভিশনে খেলার কোনো সুযোগ নেই, কোনো প্রশ্নই আসে না। প্লেয়ার ড্রাফটেই তো ওর নাম নেই ও খেলবে কীভাবে? প্রিমিয়ার ডিভিশনে খেলা কী এতই সহজ?’
 
তামিম-মুশফিক বিশ্রাম চেয়েছেন আগেই। তাই তারা খেলবেন না। তবে ইনজুরির কারণে নাম দেননি সাকিব। কিন্তু প্রিমিয়ার লিগের বাইলজ ভাঙা সম্ভব নয়, তাই তার খেলাও হচ্ছে না।
 
তবে প্রিমিয়ার ডিভিশন নয় সব কিছু ‍ঠিক থাকলে আইপিএল দিয়েই মাঠে ফিরতে হচ্ছে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে। আজ থেকে সাকিবের দল সানরাইজার্স হায়দ্রাবাদ অনুশীলনও শুরু করে দিয়েছে।

বাংলাদেশ সময়: ২২০১ ঘন্টা, মার্চ ১৮, ২১০৯
আরএআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: আইপিএল সাকিব আল হাসান
নিষ্ক্রিয় করার সময় শ্রীলঙ্কায় ফের বোমা বিস্ফোরণ
শ্রীলঙ্কায় হতাহতদের পরিবারকে অর্থ সহায়তা দেবে সরকার
হামলাস্থল পরিদর্শন লঙ্কান পুলিশের
পাকুন্দিয়ায় বাসচাপায় পথচারীর মৃত্যু
ঢাকা-কলকাতা প্রেসক্লাবের দুই নেতার সৌজন্য সাক্ষাৎ


কলম্বো বাস স্টেশন থেকে ৮৭ বিস্ফোরক উদ্ধার
ব্রাহ্মণবাড়িয়ায় ২ ফার্মেসিকে জরিমানা-সিলগালা, আটক ৩
শ্রীলঙ্কা হামলায় ড্যানিশ ধনকুবেরের ৩ সন্তানের মৃত্যু
ফিলিপাইনে ৬.৩ মাত্রার ভূমিকম্প
মঙ্গলবার শ্রীলঙ্কায় রাষ্ট্রীয় শোক