php glass

‘ইংল্যান্ড যাও, স্টেডিয়াম মাতাও’

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আইসিসি’র নন-অ্যালকোহলিক পানীয়ের স্পন্সর হিসেবে থাকবে কোকাকোলা-ছবি: বাংলানিউজ

walton

ক্রিকেটকে সারা বিশ্বে ছড়িয়ে দিতে এবং ক্রিকেট অনুষ্ঠান উদযাপনের জন্য ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এবং কোমল পানীয়ের বিশ্ববিখ্যাত ব্র্যান্ড কোকাকোলা যৌথভাবে অংশীদারিত্বের ঘোষণা দিয়েছে। আগামী ৫ বছরে জন্য আইসিসি’র নন-অ্যালকোহলিক পানীয়ের স্পন্সর হিসেবে থাকবে কোকাকোলা।

বাংলাদেশের ভোক্তাদের সুযোগ করে দিতে কোকাকোলা ‘ইংল্যান্ড যাও, স্টেডিয়াম মাতাও’ শিরোনামে নতুন প্রচারণা শুরু করতে যাচ্ছে। এর মাধ্যমে বাংলাদেশের ক্রিকেট ভক্তরা ৩ মে থেকে ১৪ জুলাই পর্যন্ত বিশ্বকাপ ক্রিকেট ২০১৯ এর খেলা সরাসরি মাঠে বসে দেখার সুযোগ পাবে।
 
বাংলাদেশি ভোক্তারা পিইটি বোতলের হলুদ রংয়ের ছিপির নিচে একটি কোড পাবেন। ইউটিসি প্রচারণার জন্য ০৯৬১৭১৭১৭১ নম্বরে মিস কল দিতে হবে। এরপর স্বয়ংক্রিয় কল রিসিভ করে ১০ ডিজিটের কোড টাইপ করে কুইজে অংশ নেবেন।
 
প্রচান চলাকালীন সময় প্রতিদিনই একজন করে বিজয়ী পাবেন কোকাকোলার সৌজন্যে বিশ্বকাপ ক্রিকেট ২০১৯ এর ম্যাচ টিকিট। এছাড়া ৬০ জন করে ভোক্তা নির্ধারিত ১২ ঘন্টা সময়ে জিতে নিতে পারবেন একটি করে স্মার্ট ফোন। প্রচারণা শুরু হবে আগামী ১৫ মার্চ। শেষ হবে ১৪ মে।
 
এ উপলক্ষ্যে বুধবার (১৩ মার্চ) একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে আইসিসি’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার জেসমিন ক্যাম্পবেল। এছাড়া বিসিবি'র পক্ষ থেকে মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনূস এবং কোকাকোলার পক্ষ থেকে উপস্থিত ছিলেন সাউথ ওয়েস্ট এশিয়ার অপারেশন্স ভাইস প্রেসিডেন্ট সন্দ্বীপ বাজেরিয়া ও কান্ট্রি হেড অজয় বাতিজা।
 
বাংলাদেশ সময়: ২১৩৯ ঘন্টা, মার্চ ১৩, ২০১৯
আরএআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
ট্রাক্টরই এখন কৃষকের ‘গলার কাঁটা’
বাংলাদেশকে অনেক ভালোবাসি: সালমান খান
পঞ্চগড়ে শীতের তীব্রতা চরমে, দুর্ভোগে নিম্ন আয়ের মানুষ
বেগম রোকেয়ার জন্ম-মৃত্যু
ইতিহাসের এই দিনে

বেগম রোকেয়ার জন্ম-মৃত্যু

রাজাপুরে বসতঘরে অগ্নিকাণ্ড, ১৫ লাখ টাকার ক্ষতি


ফুল নিয়ে ফজলে করিমের বাসায় সালাম-আতাউর
ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ১
ববিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা, আহত ৪
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু: ক্যাটরিনা
ভারতের পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ‘কোর ক্যাচার’ স্থাপন