ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

ক্রিকেট

বাংলাদেশ আরও ভালো দল দাবি করলেন মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
বাংলাদেশ আরও ভালো দল দাবি করলেন মাহমুদউল্লাহ বাংলাদেশ আরও ভালো দল দাবি করলেন মাহমুদউল্লাহ। ছবি: সংগৃহীত

হ্যামিল্টন টেস্টের ভাগ্য ওয়েলিংটনেও ফেরাতে পারলো না বাংলাদেশ। ফলে দ্বিতীয় টেস্টেও ইনিংস ব্যবধানে হারতে হয়েছে সফরকারীদের। তবে বেসিন রিজার্ভে যোগ হয়েছে বাড়তি লজ্জা। কেননা এই টেস্টে প্রথম দুই দিন বৃষ্টির কারণে একটি বলও মাঠে গড়ায়নি। পরের তিন দিন খেলেই হেরেছে বাংলাদেশ। কিন্তু হারের পর নিজ দলকে এর থেকেও ভালো বলে দাবি করলেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

ওয়েলিংটনে মঙ্গলবার (১২ মার্চ) বাংলাদেশ এক ইনিংস ও ১২ রানে হার মেনে সিরিজ খোয়ায়। আগের টেস্টে ব্যাটিংয়ে উজ্জল পারফরম্যান্স নজরে পড়লেও এবার ফের ব্যর্থতা।

বোলিংয়ে রয়েছে হতাশা। সঙ্গে আরও যোগ হয়েছে বাজে ফিল্ডিংও।

আরও পড়ুন..ইনিংস ব্যবধানে হেরে সিরিজ খোয়ালো বাংলাদেশ

ম্যাচ শেষে মাহমুদউল্লাহ বলেন, ‘খুবই হতাশ। আমরা আরও ভালো করতে পারতাম। আমরা এর থেকেও ভালো দল। পরের টেস্টে আমাদের আরও দ্রুত নিজেদের মানিয়ে নিতে হবে। ’

এদিকে এই টেস্টে নিউজিল্যান্ডের জয়ে বড় ভূমিকা রাখেন ডাবল সেঞ্চুরি করা রস টেইলর। তবে তার দুটি ক্যাচ মিস করে বাংলাদেশ। এমনটি না হলে ভিন্ন কিছু হতো বলে মনে করেন টাইগার অধিনায়ক, ‘আমি ক্যাচ (টেইলরের) ফেলেছি, স্লিপে আরও একটি পড়েছে। ঐ ক্যাচটা নিতে পারলে গল্পটা অন্যরকম হতে পারতো। ’

১৬ মার্চ ক্রাইচস্টচার্চে সিরিজের তৃতীয় টেস্ট অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, ১২ মার্চ, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa