পাকিস্তান সিরিজেই অজি দলে স্মিথ-ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাকিস্তান সিরিজেই অজি দলে স্মিথ-ওয়ার্নার। ছবি: সংগৃহীত

walton

বল টেম্পারিং কাণ্ডে নিষিদ্ধ স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার এ মাসেই সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাওয়ার পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে ফিরছেন। তবে পাঁচ ম্যাচ সিরিজের শেষ দুটিতে খেলার সম্ভাবনা রয়েছে তাদের। এমনটি জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়ার নিজস্ব ওয়েবসাইট ক্রিকেট ডট কম ডট এইউ।

php glass

আগামী ২২ মার্চ শারজায় প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে পাকিস্তান ও অস্ট্রেলিয়া।

এর আগে কেপ টাউন টেস্টে বল টেম্পারিং করে দেশের বোর্ডের তরফ থেকে ১২ মাস নিষিদ্ধ হন স্মিথ-ওয়ার্নার যুগল। আসছে ২৮ মার্চ তাদের এই নিষেধাজ্ঞা উঠে যাচ্ছে। তবে ২৩ মার্চ থেকে শুরু হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেই (আইপিএল) হয়তো তারা জাতীয় দলের প্রস্তুতি শুরু করবেন।

যেখানে ২৯ ও ৩১ মার্চ পাকিস্তানের বিপক্ষে শেষ দুটি ওয়ানডে খেলবে অজিরা। ফলে নিষেধাজ্ঞা শেষ হওয়ার একদিন পরেই জাতীয় দলের জার্সিতে ফের খেলতে পারেন তারা।

এদিকে চলতি সপ্তাহেই ঘরোয়া ক্রিকেটে সেঞ্চুরি করে নিজের ফেরার আশা আরও বাড়িয়ে দিয়েছেন ওয়ার্নার। আর সামাজিক যোগাযোগ মাধ্যমে স্মিথ নেটে ব্যাটিংয়ের ভিডিও করে ছেড়েছেন।

এর আগে নিষেধাজ্ঞার কারণে স্মিথ-ওয়ার্নারকে জাতীয় দলের সঙ্গে অনুশীলনের সুযোগ দেওয়া হয়নি। তবে ঘরোয়া দল নিউ সাউথ ওয়েলস সদস্য ও জাতীয় দলের প্যাট কামিন্স, মিচেল স্টার্ক ও জস হ্যাজেলউডের বিরুদ্ধে নেটে ব্যাটিং করার সুযোগ পেয়েছেন।

এছাড়া সম্প্রতি শেষ হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ভিন্ন দুটি দলের হয়ে মাঠে নেমেছিলেন দু’জন। তবে ইনজুরির কারণে দু’জনেই পরবর্তীতে দেশে ফেরত যান।

বাংলাদেশ সময়: ০৯৫৯ ঘণ্টা, ১২ মার্চ, ২০১৯
এমএমএস 

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
কোটি টাকার তামাকসহ ট্রাক জব্দ করেছে এনবিআর
‘এখনও জেনোসাইডের স্বীকৃতি পায়নি বাংলাদেশের মুক্তিযুদ্ধ’
হাসপাতালে মারা গেছেন গুলিবিদ্ধ ‘সন্ত্রাসী’ ওয়াসিম
কর্ণফুলীতে পড়ে কিশোরের মৃত্যু
নারীর প্রতি সহিংসতা বন্ধে আইনের কঠোর প্রয়োগ দাবি


১১ দফা দাবিতে রানা প্লাজায় আহত শ্রমিকের অনশন
প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভা সম্পন্ন
নারী নির্যাতন-জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়বে ১৪ দল
মার্কিন নাগরিকদের শ্রীলঙ্কা ভ্রমণে সতর্কতা
মিঠামইনে জেলেদের মধ্যে নৌকা ও জাল বিতরণ