ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

ক্রিকেট

কুকুরের সঙ্গে কোহলির সেলফি ভাইরাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৭ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
কুকুরের সঙ্গে কোহলির সেলফি ভাইরাল কুকুরের সঙ্গে কোহলির সেলফি। ছবি: সংগৃহীত

তারকা হওয়ার এই এক বিড়ম্বনা। যাই করেন না কেন, আলোচনার জন্ম দেবে। আর সেই তারকা যদি হন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি তাহলে তো কথাই নেই। কুকুরের সঙ্গে একটি সেলফি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন তিনি, আর তাতেই অনলাইনে ঝড়!

অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ খেলার জন্য এই মুহূর্তে নিজ শহর দিল্লীতে অবস্থান করছেন কোহলি। ম্যাচের আগে কিছুটা হালকা মেজাজে সময় কাটাচ্ছেন তিনি।

এরই ফাঁকে কুকুরের সঙ্গে হাসিমুখে একটি সেলফি তুলে নিজের অফিসিয়াল টুইটার একাউন্টে পোস্ট করেছেন।

ভারতীয় ক্রিকেটারদের এর আগেও কুকুরের প্রতি প্রেম দেখা গেছে। তবে কোহলির সমালোচকরা সবসময়ই তাকে নেতিবাচকভাবে ভাইরাল করার চেষ্টায় থাকেন।  

পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে এই মুহূর্তে ২-২ সমতা বিরাজ করছে। প্রথম দুই ম্যাচ জেতা ভারত পরের দুই ম্যাচেই হেরে বসেছে। শেষ ম্যাচটি তাই পরিণত হয়েছে সিরিজ নির্ধারণী ম্যাচে।

চতুর্থ ম্যাচে ব্যাট হাতে ভালো করতে পারেননি ভারতীয় অধিনায়ক। করেছেন মাত্র ৭ রান। দলও হেরেছে। তবে চলতি সিরিজে ব্যাট হাতে দারুণ সময় কেটেছে তার। ২টি সেঞ্চুরিও করেছেন। সর্বশেষ সেঞ্চুরিটি অবশ্য দলের পরাজয় রুখতে পারেনি।

১৩ মার্চ দিল্লীর ফিরোজ শাহ কোটলায় সিরিজের পঞ্চম ও শেষ ওয়ানডেতে মুখোমুখি হবে দু’দল।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ১১ মার্চ, ২০১৯
এমএইচএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa