ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

ক্রিকেট

শেষ দুই ম্যাচে ফিরলেন আমলা, মার্করাম ও ডুমিনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৯ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
শেষ দুই ম্যাচে ফিরলেন আমলা, মার্করাম ও ডুমিনি শেষ দুই ম্যাচে ফিরলেন আমলা। ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে পাঁচ ম্যাচ সিরিজের শেষ দুটি ওয়ানডেতে দক্ষিণ অাফ্রিকা দলে ফিরেছেন অভিজ্ঞ ব্যাটসম্যান হাশিম আমলা ও এইডেন মার্করাম। এছাড়া প্রায় সাড়ে চার মাস পর প্রোটিয়াদের ৫০ ওভারের ফরম্যাটে দলে ঢুকেছেন জেপি ডুমিনি। এই স্কোয়াড থেকেই মূলত বিশ্বকাপের দল বাছাই করবে দলটি।

রান খরায় ভোগা মার্করাম প্রথম তিন ম্যাচের জন্য বিবেচিত হননি। তবে সম্প্রতি দেশটির ঘরোয়া লিগ মোমেন্টাম ওয়ানডে কাপে টাইটান্সের হয়ে পর পর দুই ম্যাচে সেঞ্চুরি করেন তিনি।

তার দলও তালিকার শীর্ষে অবস্থান করে।

এদিকে রেজা হেনড্রিক্স ও উইয়ান মুলডার মূল স্কোয়াড থেকে শেষ দুটি ম্যাচে বাদ পড়েছেন। ফলে বর্তমান দল ১৪ থেকে বেড়ে ১৫-তে দাঁড়ালো।

পোর্ট অব এলিজাবেথ ও কেপ টাউনে শেষ দুটি ম্যাচ ১৩ ও ১৬ মার্চ অনুষ্ঠিত হবে। প্রথম তিন ম্যাচ জিতে ইতোমধ্যে সিরিজ জিতে নিয়েছে স্বাগতিক দ.আফ্রিকা।

শেষ দুই ওয়ানডের জন্য  দক্ষিণ আফ্রিকা দল: ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), জেপি ডুমিনি, ইমরান তাহির, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, অ্যানরিচ নরজে, আন্ডিলে ফেলুকওয়ায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, ডেল স্টেইন, র্যাসি ভ্যান ডার ডুসেন।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, ১১ মার্চ, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa