ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

ক্রিকেট

‘খুনের চেয়েও জঘন্য অপরাধ ম্যাচ ফিক্সিং’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১১ ০৫:৩৮:১৩ পিএম
‘খুনের চেয়েও জঘন্য অপরাধ ম্যাচ ফিক্সিং’ মহেন্দ্র সিং ধোনি। ছবি: সংগৃহীত

ম্যাচ ফিক্সিংয়ের দায়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে দুই বছরের নির্বাসনে ছিলো চেন্নাই সুপার কিংস। গেলো আসরে ফিরেই জেতে শিরোপা। এই দূরে থাকা ও ফিরে আসার যাত্রা নিয়েই তৈরি হচ্ছে একটি তথ্যচিত্র। যা তৈরি করছে চেন্নাই কর্তৃপক্ষ।

সেখানে দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি কথা বলেন পুরো সময়টা নিয়ে। কীভাবে আবার ফিরে আসা, ফিক্সিংয়ে তার নাম জড়িয়ে যাওয়া সব বিষয় কথা বলেন অভিজ্ঞ এই উইকেটরক্ষক ও ভারতের সাবেক অধিনায়ক।

 

২৩ মার্চ থেকে শুরু হতে যাওয়া আইপিএলের আগেই মুক্তি পাবে ‘রোর অব দ্য লায়ন’ নামের তথ্যচিত্রটি। সম্প্রতি মুক্তি পেয়েছে এই তথ্যচিত্রের চুম্বক অংশ। যেখানে ধোনিকে বলতে শোনা যায়, খুনের চেয়েও বড় অপরাধ ম্যাচ ফিক্সিং!

ধোনি বলেন, ‘আমার মতে সবচেয়ে জঘন্য অপরাধ কাউকে খুন করা নয়। বরং ম্যাচ-ফিক্সিং। দল জড়িয়ে গিয়েছিল। আমার নামও জড়িয়ে যায়। খুব কঠিন সময় ছিল আমাদের। ভক্তরা ভেবেছিলেন শাস্তিটা বাড়াবাড়ি হয়ে গিয়েছে। তাই কামব্যাকটা ছিল খুবই আবেগতাড়িত। তাই আমি সবসময়ই বলে থাকি, এটা তোমাকে হত্যা করে না আরও বেশি দৃঢ় করে তোলে। ’

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
এমকেএম  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa