php glass

তাজমহলে সপরিবারে মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভারতের আগ্রায় পরিবার ও ভক্তদের সঙ্গে মাশরাফি । ছবি: সংগৃহীত

walton

নড়াইল: মমতাজ ছিলেন সম্রাট শাহজাহানের স্ত্রী। শাহজাহান তার স্ত্রীকে প্রাণাধিক ভালবাসতেন। আর সেই প্রেমের অক্ষয়কীর্তি হিসেবে ভারতে আগ্রার যমুনা নদীর তীরে তিনি নির্মাণ করেন তাজমহল। সেই তাজমহল দেখতে পৃথিবীর বিভিন্ন দেশ থেকে পর্যটক যায় আগ্রায়। 

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা শত ব্যস্ততার মধ্যেও স্ত্রী-সন্তানদের নিয়ে সেই তাজমহল দেখতে গিয়েছেন।

সোমবার (১১ মার্চ) তাজমহলসহ ওই এলাকার বিভিন্ন দর্শনীয় স্থানের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করেছেন মাশরাফি বিন মর্তুজার সহধর্মিণী সুমনা হক সুমিসহ পরিবারের সদস্যরা। সেই ছবিতে দেখা গেছে মাশরাফি তার পরিবার নিয়ে বিভিন্ন দর্শনীয় এলাকায় ঘুরে বেড়াচ্ছেন।

সপরিবারে মাশরাফি। ছবি: সংগৃহীতমাশরাফির বন্ধু রবি দাস জানান, মাশরাফি মাঝে মধ্যে সময় কাটাতে বিভিন্ন দেশে যান। বর্তমানে এ ক্রিকেট তারকা তার সহধর্মিনী সুমনা হক সুমিসহ সন্তানদের নিয়ে ভারতে অবস্থান করছেন। সঙ্গে তার (মাশরাফির) একমাত্র ছোট ভাইও রয়েছেন। 

মাশরাফির বন্ধু সুমন দাস জানান, গত ৪ মার্চ মাশরাফি বিন মর্তুজা-স্ত্রী-সন্তানদের নিয়ে ভারতে যান। আগামী ১৪ই মার্চ সেখান থেকে তার ঢাকায় ফেরার কথা রয়েছে।

স্ত্রীর সঙ্গে মাশরাফি। ছবি: সংগৃহীতজানা গেছে, ছোটবেলা থেকেই মাশরাফি ব্যস্ত সময় পার করেন। কোনো সময়ই মাশরাফি অলস সময় কাটান (পার করে) না। কখনও খেলার মাঠে বল হাতে ঝড়ো ইনিংস কখনও এলাকার সমস্যা নিয়ে ঝটিকা সফরে নিজ নির্বাচনী এলাকায় জেলা প্রশাসন, রাজনৈতিক নেতাসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সঙ্গে মত বিনিময় আবার কখনও মানুষের সমস্যা দেখতে ছুটে যান তিনি।

শত ব্যস্ততার মধ্যেও ভক্তসহ শুভাকাঙ্খীদের আবদার মেটান, দেন সেলফি তোলার সময়ও। এত কিছুর মধ্যেও স্ত্রী-সন্তানদের নিয়ে বিভিন্ন দেশে বিনোদনে যান বাংলাদেশ ক্রিকেট অঙ্গনের উজ্জ্বল নক্ষত্র, নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: মাশরাফি বিন মর্তুজা নড়াইল
বিজ্ঞানচর্চা-নৈতিকতার সঙ্গে জীবন গড়তে হবে: মুনীর চৌধুরী
হালদায় মিললো ৩০ কেজি ওজনের ডলফিন
জয়পুরহাটে স্ত্রীর যৌতুক মামলায় স্বামী কারাগারে
বিটিসিএলের অপটিক্যাল ফাইবার ব্যবহার করবে টেলিটক
পাঁচবিবিতে পানিতে ডুবে শিশুর মৃত্যু


বিপিএলে সব দলের সঙ্গেই থাকবে দুদক কর্মকর্তা: পাপন
আদালতে নিলামে ৯১ টাকা দরে বিক্রি হলো পেঁয়াজ
খালেদা ইস্যুতে ২০১১ সালে হাইকোর্টে হট্টগোল হয়েছিল
বিএনপিপন্থিদের হট্টগোল কলঙ্কজনক-আদালত অবমাননা
অন-অ্যারাইভাল ভিসাসহ বাংলাদেশ-ভারতের নৌপথে খুলছে অনেক জট