টসও হলো না, পরিত্যক্ত দ্বিতীয় দিনের খেলা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সকাল থেকেই বৃষ্টির কারণে পিচ কভারও সরানো হয়নি-ছবি: সংগৃহীত

walton

দুর্ভাগ্যজনকভাবে ওয়েলিংটন টেস্টের দ্বিতীয় দিনটাও ভেসে গেল বৃষ্টি বাগড়ায়। এমনকি টস করাও সম্ভব হলো না। তবে সুসংবাদ, আগামীকাল বৃষ্টি না হওয়ার সম্ভাবনার কথা জানিয়েছে নিউজিল্যান্ডের আবহাওয়া অধিদপ্তর। আগামীকালকের খেলা ৩০ মিনিট আগে শুরু হবে।

php glass

সিরিজের দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত ঘোষণা করেছেন আম্পায়াররা। প্রথম দিনের খেলাও বৃষ্টির কারণে পরিত্যক্ত হওয়াতে শনিবার (৯ মার্চ) দ্বিতীয় দিনের খেলা ৩০ মিনিট আগে শুরু হওয়ার কথা ছিল। কিন্তু দিনের শুরু থেকেই গুড়িগুড়ি বৃষ্টির কারণে খেলা শুরু হতে দেরি হচ্ছিল। 

ক্রমেই বৃষ্টির কারণে বেসিন রিজার্ভের আউটফিল্ড খেলার অনুপযোগী হয়ে ওঠে। মাথের বেশিরভাগ জায়গাতেই পানি জমে যায়। সকাল থেকে বৃষ্টি হওয়ায় মাঠ থেকে পিচ কভার সরানো সম্ভব হয়নি। তখনও থেমে থেমে বৃষ্টি পড়ছিল। 

স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টার দিকে আম্পায়ার মাঠ পরিদর্শন করেন। বৃষ্টি থেমে গেলেও মাঠ ছিল খেলার জন্য অনুপযোগী। এরপর নির্ধারিত সময় অনুযায়ী খেলার মধ্যাহ্ন বিরতির পর তিন দফা মাঠ পরিদর্শন শেষে দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

তিন ম্যাচ টেস্টে সিরিজের প্রথম টেস্টে কিউইদের কাছে ইনিংস ও ৫২ রানে হেরে ১-০ ব্যবধানে পিছিয়ে আছে বাংলাদেশ। এই ম্যাচে ঘুরে দাঁড়াতে চায় টাইগারা। যদিও টাইগারদের জন্য কাজটা সহজ হবে না। বৃষ্টির কারণে প্রথম দিনের খেলা না হওয়ায় কাজটা আরও কঠিন হয়েছে। অন্যদিকে এই ম্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত করতে চায় নিউজিল্যান্ড।

বাংলাদেশ সময়: ০৯৫৯ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
কোটি টাকার তামাকসহ ট্রাক জব্দ
‘এখনও জেনোসাইডের স্বীকৃতি পায়নি বাংলাদেশের মুক্তিযুদ্ধ’
হাসপাতালে মারা গেছেন গুলিবিদ্ধ ‘সন্ত্রাসী’ ওয়াসিম
কর্ণফুলীতে পড়ে কিশোরের মৃত্যু
নারীর প্রতি সহিংসতা বন্ধে আইনের কঠোর প্রয়োগ দাবি


১১ দফা দাবিতে রানা প্লাজায় আহত শ্রমিকের অনশন
প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভা সম্পন্ন
নারী নির্যাতন-জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়বে ১৪ দল
মার্কিন নাগরিকদের শ্রীলঙ্কা ভ্রমণে সতর্কতা
মিঠামইনে জেলেদের মধ্যে নৌকা ও জাল বিতরণ