ভারতীয় সমর্থকদের জন্য ওজিলের ‘উপহার’, উৎফুল্ল ‘গালি বয়’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রনবীর সিং ও মেসুত ওজিল-ছবি: সংগৃহীত

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফুটবলারদের একজন আর্সেনাল তারকা মেসুত ওজিল। যদিও মাঠে জার্মান মিডফিল্ডারের সময়টা বিশেষ ভালো যাচ্ছে না। কোচ উনাই এমেরির শুরুর একাদশে জায়গা হারালাও মাঠের বাইরে কিন্তু তার সময়টা দারুণ কাটছে। তার আকাশচুম্বী জনপ্রিয়তা বেশ উপভোগ করছেন তিনি। সম্প্রতি ভারতীয় ভক্তদের জন্য এক ‘বিশেষ উপহার’ পাঠিয়ে আলোচনায় এসেছেন এই তুর্কি বংশোদ্ভুত ফুটবল তারকা।

php glass

নিজের অফিসিয়াল টুইটার একাউন্টে ভারতের মুম্বাইয়ের ভক্তদের জন্য উপহার হিসেবে নিজের ট্রেডমার্ক ’১০ নম্বর’ জার্সি পাঠানোর ছবি পোস্ট করেছেন ওজিল। পোস্টে তিনি বলিউড তারকা ‘গালি বয়’ খ্যাত রনবীর সিংকে ট্যাগ করেছেন। পোস্টে ওজিল লিখেছেন, ‘শুধু যুক্তরাজ্য কিংবা ইউরোপেই নয়, সারা বিশ্বেই আর্সেনাল পরিবারের সমর্থন রয়েছে। সুদূর ভারত থেকে আমাকে সমর্থন করায় মুম্বাইয়ের আর্সেনাল ভক্তদের ধন্যবাদ। আপনারা আমার উপহার পছন্দ করায় আমি খুব খুশি।'

প্রথম টুইটের পর আরেকটি টুইটে রনবীর সিংকে ট্যাগ করে ওজিল লিখেছেন, 'এটা দেখো।'

ওজিলের ‘বিশেষ ভক্ত’ রনবীর সিং জবাবে লিখেছেন, ‘মেসুত জাদু বিশ্বের বিস্ময়। ভারত তোমাকে ভালোবাসে, মেসুত ভাই!’

প্রিমিয়ার লিগের দূত হিসেবে দায়িত্ব পালন করছেন ভারতীয় বলিউড সুপারস্টার রনবীর। এর আগে এই কাজের অংশ হিসেবে বহুবার আর্সেনালের মাঠ এমিরেটস স্টেডিয়ামে ভ্রমণও করেছেন ‘গালি বয়’ চলচ্চিত্রে একজন র‍্যাপার হিসেবে অভিনয় করা রনবীর। তার এই ছবিটি ভারতে চুটিয়ে ব্যবসা করছে।

২০১৭ সালের এফএ কাপের ফাইনালে চেলসিকে ২-১ গোলে হারিয়ে শিরোপা জিতেছিল আর্সেনাল। ওই ম্যাচ ওয়েম্বলি স্টেডিয়ামে বসে উপভোগ করেন রনবীর। সেবারও, গানারদের প্রতি তার ভালোবাসায় মুগ্ধ হয়ে টুইট করেছিলেন ওজিল। এমনকি জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে রনবীরের বিয়ের অনুষ্ঠানেও হাজির হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন বিশ্বকাপজয়ী জার্মান ফুটবল তারকা। যদিও ক্লাবের ব্যস্ত সূচির কারণে তা আর সম্ভব হয়নি।

এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহামের বিপক্ষে ১-১ গোলে ড্র ম্যাচে বেঞ্চে বসিয়ে রাখার পর আগামী বৃহস্পতিবার (৭ মার্চ) ফরাসি ক্লাব রেনের বিপক্ষে ইউরোপা লিগের শেষ ষোলোর ম্যাচ দিয়ে এমেরির শুরুর একাদশে ফেরার কথা ওজিলের।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
নিষেধাজ্ঞার মধ্যেই চলছে জাটকাসহ বিভিন্ন মাছ নিধন
রোনালদোর ফেরার দিনে পর্তুগালের ড্র
ভাষাসৈনিক নিখিল সেনের প্রয়াণে নাগরিক শোকসভা
মেসির প্রত্যাবর্তনের দিনে আর্জেন্টিনার পরাজয়
ইভিএমের উপজেলা ভোটে সেনা থাকছে


ফতুল্লায় যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১৫
রাজশাহী বিভাগের ‘সেরা ১০ ইস্পাহানি মির্জাপুর বাংলাবিদ’
গ্যাস লাইন লিকেজ থেকে শাবিপ্রবিতে অগ্নিকাণ্ড
হ্যান্ডরিক্স-ডুসেনের ব্যাটে দক্ষিণ আফ্রিকার সিরিজ জয়
‘সিভিল ইঞ্জিনিয়াররা দেশের অবকাঠামো উন্নয়নের মূল কারিগর’