ব্রাদার্সের বিপক্ষে মুক্তিযোদ্ধার বড় জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: বিপিএল ফুটবলের নিজ হোম ভেন্যু গোপালগঞ্জে বড় জয় পেয়েছে মুক্তিযোদ্ধা সংসদ। মঙ্গলবার (৫ মার্চ) ৩-০ গোলে ব্রাদার্স ইউনিয়নকে হারায় তারা। 

php glass

খেলায় মুক্তিযোদ্ধার জাপানী ফুটবলার ৮৮ নম্বর জার্সিধারী মিডফিল্ডার ইউসুকে কেটো করেন জোড়া গোল। অন্য গোলটি আসে ১৮ নম্বর জার্সিধারী ফরোয়ার্ড মোঃ মাহাদী হাসান রয়েলের পা থেকে।

গোপালগঞ্জ শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে ম্যাচের  প্রথমার্ধের ৪০ মিনিট পর্যন্ত ব্রাদার্স ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের সাথে সমান তালে লড়লেও পরবর্তিতে তার সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি। তারই খেসারত দিতে হয়েছে ব্রাদার্সকে।

খেলার প্রথম মিনিটেই মুক্তিযোদ্ধার  মোহাম্মদ সোহেল গোল করার সহজ সুযোগ নষ্ট করেন। ৩৬ মিনিটে ব্রাদার্সের মিডফিল্ডার মিহাজুল আবেদীন বাল্লুর ফ্রিকিক থেকে জাপানী লিমা লিওনার্দো সহজ সুযোগ হারান। ৩৮ মিনিটে প্রতিপক্ষের ফাউল থেকে মুক্তিযোদ্ধার ইউসুকে কেটো ফ্রি কিক করলে মোঃ মাহাদী হাসান রয়েল হেড লক্ষ্যভ্রষ্ট হয়। 

২ মিনিট পর আবার ফাউল থেকে ফ্রি কিক পায় মুক্তিযোদ্ধা। মুক্তিযোদ্ধার ইউসুকে দৃষ্টিনন্দন কেটো ফ্রি কিক ব্রাদার্সের গোলরক্ষককে পরাজিত করে ডান বারপোষ্টে বল লেগে নেটে জড়ায়। ৬১ মিনিটে ব্রাদার্সের গোলরক্ষককে বোকা বানিয়ে জোড়া গোলপূর্ণ করে সমর্থকদের আনন্দে ভাসান ইউসুকে।

খেলার ৭৮ ও ৮০ মিনিটে ডিবক্সের মধ্যে বল পেয়েও হ্যাট্রিকপূর্ণ করতে ব্যর্থ হন জোড়া গোল করা ইউসুকে কেটো। তবে শেষ মিনিটে ইউসুকের পাস থেকে  মোঃ মাহাদী হাসান রয়েল গোল করে দলকে ৩-০ গোল জয় এনে দেন। 

বাংলাদেশ সময়: ১৮২৭, মার্চ ০৫, ২০১৯
একে/এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
সূচকের মিশ্র প্রবণতায় পুঁজিবাজারে লেনদেন চলছে
সিংড়ায় ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত
বিশ্বকাপের পর প্রথমবার জাতীয় দলের সঙ্গে মেসি
ন্যাশনাল হাউজিং’র ২০ শতাংশ লভ্যাংশ ঘোষণা
‘নিরাপদ সড়ক চাই’ দাবিতে সোচ্চার আবরারও নিথর হলেন সড়কে


বিআইএম ও বিজ্ঞান জাদুঘরে নতুন মহাপরিচালক
এসি বিস্ফোরণে স্ত্রীসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা দগ্ধ
ব্রেইন আরও অ্যাক্টিভ রাখতে 
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
নেদারল্যান্ডসে ট্রামে গুলি: নিরাপদে বাংলাদেশিরা