ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

ক্রিকেট

পাকিস্তানে খেলা হচ্ছে না ডি ভিলিয়ার্সের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, মার্চ ৪, ২০১৯
পাকিস্তানে খেলা হচ্ছে না ডি ভিলিয়ার্সের পাকিস্তানে খেলা হচ্ছে না ডি ভিলিয়ার্সের। ছবি: সংগৃহীত

পাকিস্তানের ফ্র্যাঞ্চাইভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট পাকিস্তান সুপার লিগের (পিএসএল) এবারের আসরে সংযুক্ত আরব আমিরাত ছাড়াও নিজ দেশে বেশ কয়েকটি খেলা রেখেছিল আয়োজক কমিটি। এরই লক্ষ্যে লাহোর কালান্দার্স পাকিস্তানের খেলতে যাচ্ছে। তবে দলটির জন্য দুঃখের খবর হলো তাদের সহযাত্রী হতে পারছেন না সেরা তারকা এবি ডি ভিলিয়ার্স।

আমিরাতে সাতটি ও লাহোরে দুটি ম্যাচ খেলার উদ্দেশে এবার কালান্দার্সের সঙ্গে চুক্তি করেছিলেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ডি ভিলিয়ার্স। তবে পিঠের চোটের কারণে এই সফরে না বলে দিয়েছেন ৩৬০ ডিগ্রি তারকা।

এক বিবৃতিতে ডি ভিলিয়ার্স বলেন, ‘পাকিস্তানের আবেগী ক্রিকেট ভক্তদের সামনে খেলতে না পেরে আমি খুবই হতাশ। আমার চিকিৎসক আমাকে দুই সপ্তাহের পূর্ণ বিশ্রাম দিয়েছেন, ফলে করাচির ম্যাচের আগে আমাকে দল থেকে ছিটকে পড়তে হয়েছে। আমি আশাকরি দেশটিতে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে আগামী বছর পিএসলের হয়ে সেখানে খেলতে পারবো। আর এ বছর লাহোর কালান্দার্স শিরোপা জিতুক, আমি এই সাফল্য কামনা করি। ’

আগামী ৫ মার্চ পিএসএলের আমিরাত পর্ব শেষ হচ্ছে। আর ৯ মার্চ থেকে করাচিতে গ্রুপ পর্বের শেষ চারটি ম্যাচ, কোয়ালিফায়ার ও ফাইনাল ক্রমান্বয়ে অনুষ্ঠিত হবে।

এর আগে পাকিস্তান পর্বের ম্যাচগুলো যথাক্রমে করাচি ও লাহোরে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে ভারত ও পাকিস্তানের মধ্যকার চলমান রাজনৈতিক ইস্যুর কারণে সবকটি ম্যাচই করাচিতে রাখা হয়েছে।

আসরে সাত ম্যাচে তিনটি জয়ে পয়েন্ট তালিকায় বর্তমানে চারে রয়েছে কালান্দার্স।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, ০৪ ফেব্রুয়ারি, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa