ড্রতেই মীমাংসা টটেনহাম-আর্সেনালের ম্যাচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টটেনহাম-আর্সেনাল। ছবি: সংগৃহীত

অনেকটা সময় টটেনহামের আক্রমণভাগকে সামলে রাখতে পারলেও ম্যাচের শেষের দিকে এসে আর্সেনালের ধৈর্য শেষ হয়ে যায়। তারই শাস্তি হিসেবেই পয়েন্ট ভাগ করে নিতে হয় দুই দলকে। শনিবার (০২ মার্চ) রাতের ম্যাচে শেষের নাটকে ১-১ ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় আর্সেনাল ও টটেনহাম হটস্পারকে।

php glass

ম্যাচের একেবারেই শেষ মুহূর্তে একটুর জন্য জয় পায়নি আর্সেনাল। পিয়েরে–এমেরিকের স্পট কিক আটকে দিয়ে আর্সেনালের জয়টাও আটকে দেন টটেনহাম গোলরক্ষক। 

লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচের তৃতীয় মিনিটেই এগিয়ে যেতে পারতো আর্সেনাল। তবে লক্ষ্যভ্রষ্ট শটে হতাশ করেন ফরাসি ফরোয়ার্ড আলেকসঁদ লাকাজেত। তবে ১৬তম মিনিটে ঠিকই সফল হন অ্যারন। মাঝমাঠ থেকে বল নিয়ে এসে প্রতিপক্ষের ডিফেন্ডারদের পেছনে ফেলে ডি-বক্সে ঢুকে গোলরক্ষককে ফাঁকি দিয়ে গোল করেন ওয়েলস মিডফিল্ডার।

প্রথমার্ধের শেষ দিকে টটেনহাম বেশ কয়েকবার আক্রমণ করলেও গোলরক্ষক বার্নড লেনোর রক্ষণ ভাঙতে পারেনি। দ্বিতীয়ার্ধের অধিকাংশ সময় বল দখলে রাখা টটেনহাম ৭৪তম মিনিটে হারি কেইনের স্পট কিকে সমতায় ফেরে। 

এরপর অবশ্য আর কোনো দলই গোল পায়নি। ১-১ ড্র নিয়েই মাঠ ছাড়ে দল দু'টি। ডিসেম্বরে লিগের প্রথম পর্বে আর্সেনালের মাঠে ৪-২ গোলে হেরেছিল টটেনহাম ।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, মার্চ ০২, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
সূচকের মিশ্র প্রবণতায় পুঁজিবাজারে লেনদেন চলছে
সিংড়ায় ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত
বিশ্বকাপের পর প্রথমবার জাতীয় দলের সঙ্গে মেসি
ন্যাশনাল হাউজিং’র ২০ শতাংশ লভ্যাংশ ঘোষণা
‘নিরাপদ সড়ক চাই’ দাবিতে সোচ্চার আবরারও নিথর হলেন সড়কে


বিআইএম ও বিজ্ঞান জাদুঘরে নতুন মহাপরিচালক
এসি বিস্ফোরণে স্ত্রীসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা দগ্ধ
ব্রেইন আরও অ্যাক্টিভ রাখতে 
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
নেদারল্যান্ডসে ট্রামে গুলি: নিরাপদে বাংলাদেশিরা