php glass

ড্রতেই মীমাংসা টটেনহাম-আর্সেনালের ম্যাচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টটেনহাম-আর্সেনাল। ছবি: সংগৃহীত

walton

অনেকটা সময় টটেনহামের আক্রমণভাগকে সামলে রাখতে পারলেও ম্যাচের শেষের দিকে এসে আর্সেনালের ধৈর্য শেষ হয়ে যায়। তারই শাস্তি হিসেবেই পয়েন্ট ভাগ করে নিতে হয় দুই দলকে। শনিবার (০২ মার্চ) রাতের ম্যাচে শেষের নাটকে ১-১ ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় আর্সেনাল ও টটেনহাম হটস্পারকে।

ম্যাচের একেবারেই শেষ মুহূর্তে একটুর জন্য জয় পায়নি আর্সেনাল। পিয়েরে–এমেরিকের স্পট কিক আটকে দিয়ে আর্সেনালের জয়টাও আটকে দেন টটেনহাম গোলরক্ষক। 

লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচের তৃতীয় মিনিটেই এগিয়ে যেতে পারতো আর্সেনাল। তবে লক্ষ্যভ্রষ্ট শটে হতাশ করেন ফরাসি ফরোয়ার্ড আলেকসঁদ লাকাজেত। তবে ১৬তম মিনিটে ঠিকই সফল হন অ্যারন। মাঝমাঠ থেকে বল নিয়ে এসে প্রতিপক্ষের ডিফেন্ডারদের পেছনে ফেলে ডি-বক্সে ঢুকে গোলরক্ষককে ফাঁকি দিয়ে গোল করেন ওয়েলস মিডফিল্ডার।

প্রথমার্ধের শেষ দিকে টটেনহাম বেশ কয়েকবার আক্রমণ করলেও গোলরক্ষক বার্নড লেনোর রক্ষণ ভাঙতে পারেনি। দ্বিতীয়ার্ধের অধিকাংশ সময় বল দখলে রাখা টটেনহাম ৭৪তম মিনিটে হারি কেইনের স্পট কিকে সমতায় ফেরে। 

এরপর অবশ্য আর কোনো দলই গোল পায়নি। ১-১ ড্র নিয়েই মাঠ ছাড়ে দল দু'টি। ডিসেম্বরে লিগের প্রথম পর্বে আর্সেনালের মাঠে ৪-২ গোলে হেরেছিল টটেনহাম ।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, মার্চ ০২, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
সালমান-ক্যাটরিনার পারফরম্যান্সে শেষ হলো বিপিএল’র উদ্বোধনী
ট্রাক্টরই এখন কৃষকের ‘গলার কাঁটা’
বাংলাদেশকে অনেক ভালোবাসি: সালমান খান
পঞ্চগড়ে শীতের তীব্রতা চরমে, দুর্ভোগে নিম্ন আয়ের মানুষ
বেগম রোকেয়ার জন্ম-মৃত্যু
ইতিহাসের এই দিনে

বেগম রোকেয়ার জন্ম-মৃত্যু



রাজাপুরে বসতঘরে অগ্নিকাণ্ড, ১৫ লাখ টাকার ক্ষতি
ফুল নিয়ে ফজলে করিমের বাসায় সালাম-আতাউর
ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ১
ববিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা, আহত ৪
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু: ক্যাটরিনা