রিয়াল ছেড়ে বন্ধু রোনালদোর কাছেই যাচ্ছেন মার্সেলো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জুভেন্টাসে যাওয়াটা প্রায় পাকাপাকি করে রেখেছেন রিয়াল মাদ্রিদের তারকা ডিফেন্ডার মার্সেলো। ছবি: সংগৃহীত

বন্ধু-সতীর্থ রোনালদোর সঙ্গে খেলতে জুভেন্টাসে যাওয়াটা প্রায় পাকাপাকি করে রেখেছেন রিয়াল মাদ্রিদের তারকা ডিফেন্ডার মার্সেলো। আর রক্ষণভাগের এই অভিজ্ঞকে ছেড়ে আয়াক্স থেকে তরুণ প্রতিভাবান নিকোলাস তাগলিয়াফিকোকে দলে টানতে চাইছে স্প্যানিশ জায়ান্টরা।

php glass

২০০৭ সাল থেকে রিয়ালের হয়ে সার্ভিস দিয়ে আসছেন মার্সেলো। ইতোমধ্যে তিনি দলের হয়ে অসংখ্য ট্রফি জয়ের সঙ্গে সবধরনের প্রতিযোগিতা মিলিয়ে প্রায় ৫০০টি ম্যাচ খেলে ফেলেছেন। তবে লা লিগাতে হয়তো এই ব্রাজিলিয়ানকে আর বেশি দিন দেখা যাবে না।

টুট্টোস্পোর্ট এ ব্যাপারে জানিয়েছে, ৩০ বছর বয়সী এই ফুলব্যাক আগামী গ্রীষ্মে জুভেন্টাসে যাওয়ার জন্য সব ধরনের প্রস্তুতি সেরে রেখেছেন। যেখানে তিনি পুরোনো বন্ধু রোনালদোর সঙ্গে যোগ দেবেন।

যদিও এমন গুঞ্জনে এখনও কোনো মন্তব্য করেননি মার্সেলো। তবে ইতালিয়ান সংবাদমাধ্যমটি জানিয়েছে, বর্তমান রিয়াল কোচ সান্তিয়াগো সোলারির সঙ্গে তার সম্পর্ক খুব ভালো না। এছাড়া নতুন এই কোচের অধীনে চলতি মৌসুমে মাত্র ১৩টি ম্যাচ খেলতে পেরেছেন মার্সেলো।

এদিকে মার্সেলো যদি ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসে যোগ দেন, তবে বার্নাব্যুতে দরজা খুলে যেতে পারে আর্জেন্টাইন তারকা তাগলিয়াফিকোর। ২৬ বছর বয়সী এই তরুণ ২০১৮ সালের জানুয়ারিতে মাত্র ৪ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে হল্যান্ডের দল আয়াক্সে যোগ দিয়েছিলেন। তবে এরপর থেকেই নাটকীয়ভাবে তার দাম বাড়তে থাকে।

রেডিও রিভাদাভিয়ায় এক সাক্ষাৎকারে তাগলিয়াফিকোর এজেন্ট রিকার্ডো স্চলিয়েপার বলেন, ‘রিয়াল ইতোমধ্যে তার খেলোয়াড়কে কেনার জন্য কথা বলা শুরু করেছে।’

তিনি আরও জানান, মার্সেলোর জুভেন্টাসে যাওয়াটা সময়ের ব্যাপার। এর মানে হচ্ছে তার পরিবর্তে তাগলিয়াফিকোকে দলে নেবে রিয়াল।

তাগলিয়াফিকোর সঙ্গে অবশ্য আয়াক্সের চুক্তিতে কোনো রিলিজ ক্লজ নেই। তবে ধারণা করা হচ্ছে ডাচ জায়ান্টরা তার নামের পাশে খুব দ্রুতই দামের সংখ্যাটা বসিয়ে দেবে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ২৭ ফেব্রুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
নিষেধাজ্ঞার মধ্যেই চলছে জাটকাসহ বিভিন্ন মাছ নিধন
রোনালদোর ফেরার দিনে পর্তুগালের ড্র
ভাষাসৈনিক নিখিল সেনের প্রয়াণে নাগরিক শোকসভা
মেসির প্রত্যাবর্তনের দিনে আর্জেন্টিনার পরাজয়
ইভিএমের উপজেলা ভোটে সেনা থাকছে


ফতুল্লায় যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১৫
রাজশাহী বিভাগের ‘সেরা ১০ ইস্পাহানি মির্জাপুর বাংলাবিদ’
গ্যাস লাইন লিকেজ থেকে শাবিপ্রবিতে অগ্নিকাণ্ড
হ্যান্ডরিক্স-ডুসেনের ব্যাটে দক্ষিণ আফ্রিকার সিরিজ জয়
‘সিভিল ইঞ্জিনিয়াররা দেশের অবকাঠামো উন্নয়নের মূল কারিগর’