php glass

নোয়াখালীতে থামলো বসুন্ধরার জয়রথ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বসুন্ধরা কিংস

walton

নোয়াখালী: প্রিমিয়ার লিগে টানা পাঁচ জয়ের পর নিজেদের ষষ্ঠ ম্যাচে এসে জয়ের রথ থামলো বসুন্ধরা কিংসের। নোয়াখালীতে টিম বিজেএমসির সঙ্গে গোলশূন্য ড্র করে দুই পয়েন্ট খুইয়েছে অস্কার ব্রুজোনের শিষ্যরা।

নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারী) বিকেল ৩টায় মাঠে গড়ানো ম্যাচে শুরু থেকেই মাঝ মাঠের নিয়ন্ত্রণ নিয়ে আক্রমণ শানাতে থাকে বসুন্ধরা কিংস। টিম বিজেএমসির ডিফেন্সে বার বার হানা দিয়েও অবশ্য বল জালে জড়াতে পারেননি দানিয়েল কলিন্দ্রেসরা। 

খেলার ৩১ মিনিটের সময় বখতিয়ারের ফ্রি কিক অল্পের জন্য গোলবার পেরিয়ে চলে যায়। ৩৫ মিনিটের সময় বসুন্ধরার একটি গোল রক্ষা করেন বিজেএমসির গোলরক্ষক মিলন।

দ্বিতীয়ার্থে খেলার ৫৬ মিনিটের সময় বসুন্ধরার কোস্টারিকান তারকা কলিনন্দ্রেস এর ফ্রি কিক গোলে ঢোকার মুহুর্তে মিলন আবারও রক্ষা করেন দলকে। ৬২ ও ৬৫ মিনিটের সময় বসুন্ধরার ব্রাজিলিয়ান ফরোয়ার্ড দ্যা-সিলভার দুটি প্রচেষ্টা রুখে দেন বিজেএমসির গোলরক্ষক।

৬৭ মিনিটের সময় কলিনন্দ্রেসের মাঝ মাঠ থেকে নেয়া ফ্রি-কিক নাসিরের টোকায় গোললাইন অতিক্রম করার মুহুর্তে বিজেএমসির এক ডিফেন্ডার কর্ণারের বিনিময়ে রক্ষা করেন। কর্ণার কিক থেকে বল পেয়ে নাসিরের করা হেড বার উঁচিয়ে চলে যায়।

৬৯ মিনিটে কলিনন্দ্রেসের ক্রস থেকে সিলভার হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ৭৫ মিনিটের সময় একটি পাল্টা আক্রমণ থেকে বিজেএমসির ফরোয়ার্ডের শট বসুন্ধরার গোলবারের সামান্য উপর দিয়ে চলে যায়। ৭৮ মিনিটের সময় বিজেএমসির অধিনায়ক স্যামসন ইলিয়াসু বল নিয়ে বসুন্ধরার ডি-বক্সের ভেতরে ঢোকার মুহুর্তে ডিফেন্ডার নাসির জার্সি টেনে ধরে তাকে ফেলে দেন। রেফারি জালাল সরাসরি নাসিরকে লাল কার্ড দেখান। ওটাবেকের ফ্রি-কিক অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। 

খেলার ৮২ মিনিটে বসুন্ধরার সবুজ, বিজেএমসির গোলরক্ষককে একা পেয়েও গোল করতে ব্যর্থ হন। ৮৫ মিনিটের সময় ব্রাজিলিয়ান সিলভার শট গোললাইন থেকে টুটুল ফিরিয়ে দিলে গোল বঞ্চিত হয় বসুন্ধরা। বাকি সময় দু’দলের খেলোয়াড়রা বেশ শক্তি প্রয়োগ করে খেললেও গোলের দেখা পাননি কেউই।

এই ড্রয়ের পর ছয় ম্যাচে পাঁচ জয়ে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে আছে বসুন্ধরা কিংস। সাত ম্যাচে তিন ড্রয়ে ৩ পয়েন্ট নিয়ে এগারো নম্বরে বিজেএমসি। আর ৭ ম্যাচে ৬ জয় ও ১ হারে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আবাহনী লিমিটেড।

এদিকে দিনের অন্য ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির সঙ্গে ২-২ গোলে ড্র করেছে মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র। ৬ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার আটে আছে মুক্তিযোদ্ধা আর ৭ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে ৯-এ রহমতগঞ্জ।

বাংলাদেশ সময় ১৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
এমএইচএম

সালমান-ক্যাটরিনার পারফরম্যান্সে শেষ হলো বিপিএল’র উদ্বোধনী
ট্রাক্টরই এখন কৃষকের ‘গলার কাঁটা’
বাংলাদেশকে অনেক ভালোবাসি: সালমান খান
পঞ্চগড়ে শীতের তীব্রতা চরমে, দুর্ভোগে নিম্ন আয়ের মানুষ
বেগম রোকেয়ার জন্ম-মৃত্যু
ইতিহাসের এই দিনে

বেগম রোকেয়ার জন্ম-মৃত্যু



রাজাপুরে বসতঘরে অগ্নিকাণ্ড, ১৫ লাখ টাকার ক্ষতি
ফুল নিয়ে ফজলে করিমের বাসায় সালাম-আতাউর
ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ১
ববিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা, আহত ৪
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু: ক্যাটরিনা