ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

খেলা

সাভারে বসুন্ধরা কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
সাভারে বসুন্ধরা কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

সাভার (ঢাকা): দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত চতুর্থ বসুন্ধরা কাপ গলফ টুর্নামেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

সাভার গলফ ক্লাবে তিন দিনব্যাপী এই টুর্নামেন্ট শেষ হওয়ার পর শনিবার (১৬ ফেব্রুয়ারি) পুরস্কার বিতরণ করা হয়। গত বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) শুরু হওয়া টুর্নামেন্টে ছয়টি বিভাগে দেশি-বিদেশি প্রায় ৩০০ গলফার অংশ নেন।

 

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়ে পুরস্কার জিতেছেন ব্রিগেডিয়ার জেনারেল আশরাফ। এছাড়া জুনিয়র উইনার হিসেবে মাস্টার নাবান কামরুল ইসলাম, লেডিস উইনার হিসেবে মৌসুমী তারেক, সিনিয়র উইনার হিসেবে ইব্রাহীম, সুপার সিনিয়র উইনার হিসেবে ড. এমএস কবির এবং ভ্যাটার্ন উইনার হিসেবে এম ই এস চৌধুরী পুরস্কার নেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাভার গলফ ক্লাবের সভাপতি ও ৯ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. আকবর হোসেন, বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা লে. কর্নেল (অব.) খন্দকার আব্দুল ওয়াহেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa