মুক্তিযোদ্ধাকে হারিয়ে শীর্ষে বসুন্ধরা কিংস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জয় পেয়েছে বসুন্ধরা কিংস/ফাইল ফটো

গোপালগঞ্জ: প্রিমিয়ার লিগের ম্যাচে গোপালগঞ্জ ভেন্যুতে মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রকে ৩-১ গোলে পরাজিত করেছে বসুন্ধরা কিংস । এই নিয়ে ৪ ম্যাচের চারটিতেই জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে স্থান করে নিয়েছে অস্কার ব্রুজোনের শিষ্যরা।

শনিবার (৯ ফেব্রুয়ারি) গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে বেলা ৩টায় মাঠে গড়ায় বসুন্ধরা কিংস ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের মধ্যকার ম্যাচটি। 

খেলার প্রথমার্ধের ৯ মিনিটে কিংসের কোস্টারিকান তারকা দানিয়েল কলিন্দ্রেসের কর্ণার কিক থেকে জটলার সৃষ্টি হলে ২ নম্বর জার্সিধারী সুশান্ত ত্রিপুরা গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে দেন। 

৬ মিনিট পরেই এগিয়ে যাওয়ার সুযোগ পায় বসুন্ধরা কিংস। কিন্তু ব্রাজিলিয়ান ফরোযার্ড মার্কোস ভিনিসিয়াস মুক্তিযোদ্ধার গোলরক্ষককে একা পেয়েও গোল করতে ব্যর্থ হন।

১৭ মিনিটে বসুন্ধরা কিংসের গোলরক্ষক আনিছুর রহমান জিকো মুক্তিযোদ্ধার বাল্লো ফামুসাকে ফাউল করলে পেলান্টি পায় মুক্তিযোদ্ধা। পেলান্টি থেকে গোল পরিশোধ করেন মুক্তিযোদ্ধা জাপানী খেলোয়াড় ইউসুকে কাটো। 

৩১ মিনিটে বাল্লো ফামুসার দুর্দান্ত শট বসুন্ধরা কিংসের ক্রস বারে লেগে ফিরে আসলে গোলরক্ষক আনিছুর রহমান জিকো কর্ণারের বিনিময়ে গোল ঠেকিয়ে দেন। ভাগ্য সহায় হলে খেলার ৩১ মিনিটেই ২-১ গোলে এগিয়ে যেতে পারতো মুক্তিযোদ্ধা সংসদ।  

৪০ মিনিটে পেলান্টি থেকে গোল মিস করে বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান ফরোযার্ড মার্কোস ভিনিসিয়াস। পেলান্টি মিস না করলে খেলার ৪০ মিনিটেই বসুন্ধরা কিংসও ২-১ গোলে এগিয়ে যেতে পারতো। 

খেলার ৭০ মিনিটে ভিনিসিয়াসের পাস থেকে মো. মতিন মিয়া গোল করে কিংসকে ২-১ গোলে এগিয়ে দেন।

৭৪ মিনিটে বসুন্ধরা কিংসের ২৬ নম্বর জার্সিধারী দানিয়েল কলিন্দ্রেসকে ডি-বক্সের বাইরে মুক্তিযোদ্ধার দলপতি শাহ আলমগীর অনিক ফাউল করলে ফ্রি-কিক পায় বসুন্ধরা কিংস। সরাসরি ফ্রি-কিক শটে গোল করে দলকে ৩-১ গোলে এগিয়ে দেন দানিয়েল কলিন্দ্রেস। 

এই নিয়ে টানা চতুর্থ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে স্থান করে নিয়েছে বসুন্ধরা কিংস। ৫ ম্যাচে ৪ জয়ে সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানের কারণে দ্বিতীয় স্থানে আবাহনী লিমিটেড। আর এই ম্যাচে হেরে যাওয়া মুক্তিযোদ্ধা ৫ ম্যাচে ২ জয় নিয়ে আছে পয়েন্ট টেবিলের আটে।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, ফেব্রুয়ারী ০৯, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: বসুন্ধরা
গৌরব, প্রেরণা আর অহংকারের অমর একুশ
ভাষাশহীদদের শ্রদ্ধা জানাতে খুলনায় মানুষের ঢল
ভাষাশহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
চকবাজারে বহুতল ভবনে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৩০ ইউনিট
নড়াইলে লাখো প্রদ্বীপ প্রজ্জ্বলনের প্রস্তুতি সম্পন্ন


‘রোহিঙ্গা প্রত্যাবাসনের পরিবেশ তৈরিতে ব্যর্থ মিয়ানমার’
মেহেরপুরে আইনজীবীদের জেলা জর্জের আদালত বর্জন
ঈশ্বরদীতে ১৪ তলা থেকে পড়ে ২ শ্রমিক আহত
ভারত-পাকিস্তান দ্বন্দ্ব মেটাতে মধ্যস্থতায় আগ্রহী ইউএন
নেত্রকোণায় ফাল্গুনের দেয়াল পত্রিকা উৎসব