টিম বাস থেকে নেমে এসে ভক্তকে চমকে দিলেন সাকিব 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভক্তের সঙ্গে সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

সচারচর সাকিব আল হাসানের বিরুদ্ধে অভিযোগ ভক্তদের নিয়ে খুব একটা মাথা ঘামান না তিনি। কিন্তু সেই সাকিবই এমন কাণ্ড ঘটালেন যা অনেকদিন বাংলাদেশ ক্রিকেট ও সাকিব ভক্তদের মনে ভালোলাগার রেশ হয়ে থাকবে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বুধবার (৬ ফেব্রুয়ারি) রংপুর রাইডার্সের বিপক্ষে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ জিতে হোটেলে ফিরছিলেন ঢাকা ডায়নামাইটস অধিনায়ক সাকিব ও দলের অন্যান্য সদস্যরা। দলের প্রায় সবাই তখন টিম বাসে উঠে গেছেন। বাসে উঠে সাকিব জানতে পারেন তার জন্য এক ভক্ত অনেকক্ষণ থেকে অপেক্ষা করছেন।

সঙ্গে সঙ্গে টিম বাস থেকে নেমে আসেন সাকিব। ফরিদপুর থেকে আসা সেই কিশোর ভক্তকে কাছে টেনে নেন বিশ্বের সেরা অলরাউন্ডার। প্রিয় তারকাকে কাছে পেয়ে আবেগ ধরে না রাখতে পেরে সাকিবের পা ছুঁয়ে সালাম করার জন্য নুয়ে পড়েন ওই কিশোর। প্রিয় তারকাকে সামনে দেখতে পেয়ে রীতিমতো চোখ ভিজে ওঠে তার।

ভক্তের সালাম করায় কিছুটা অবাক হন সাকিব। তবে নিজেকে সামলে নিয়ে তাকে তুলে কাছে টেনে নেন ঢাকা ডায়নামাইটসের এই অধিনায়ক। পরবর্তীতে কিশোর ভক্তের কাঁধে হাত রেখে তার সঙ্গে ছবিও তোলেন সাকিব। এই পুরো ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে বুধবার থেকেই। 

নিজের অনুভূতিও প্রকাশ করতে কাঁপছিলেন এই কিশোর। ধরে আসা কন্ঠেই বলেন, ‘মনে একটাই আশা ছিল ভাই, সেটা পুরণ হইছে। আর কিছু বলার কোনো ভাষা নেই আমার।’

ব্যাটে-বলে ২২ গজ মাতিয়ে কোটি কোটি ভক্ত-সমর্থকের হৃদয়ে অনেক আগেই জায়গা করে নিয়েছেন সাকিব। এবার এই ঘটনায় সাকিবকে প্রশংসায় ভাসাচ্ছেন ভক্ত-সমর্থক থেকে শুরু করে ক্রিকেটপ্রেমীরা। ভক্তের প্রতি তার এমন ভালোবাসাকে অনেকেই অনুপ্রেরণা হিসেবে নেওয়ার ইচ্ছাও প্রকাশ করেন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট সাকিব আল হাসান
ভাষাশহীদদের শ্রদ্ধা জানাতে খুলনায় মানুষের ঢল
ভাষাশহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
চকবাজারে বহুতল ভবনে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৩০ ইউনিট
নড়াইলে লাখো প্রদ্বীপ প্রজ্জ্বলনের প্রস্তুতি সম্পন্ন
‘রোহিঙ্গা প্রত্যাবাসনের পরিবেশ তৈরিতে ব্যর্থ মিয়ানমার’


মেহেরপুরে আইনজীবীদের জেলা জর্জের আদালত বর্জন
ঈশ্বরদীতে ১৪ তলা থেকে পড়ে ২ শ্রমিক আহত
ভারত-পাকিস্তান দ্বন্দ্ব মেটাতে মধ্যস্থতায় আগ্রহী ইউএন
নেত্রকোণায় ফাল্গুনের দেয়াল পত্রিকা উৎসব
যখন থেকে আলিয়ার আসল বন্ধু বাবা মহেশ ভাট