ভারতে সীমিত ওভারের সফরে অজি দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

আসছে ভারত সফরে সীমিত ওভারের সিরিজের জন্য দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। তবে ইনজুরির কারণে এই সফরে নেই পেসার মিচেল স্টার্ক। আর আর অফফর্মে থাকা মিচেল মার্শকে বাদ দেওয়া হয়েছে।

সদ্য শেষ হওয়া শ্রীলঙ্কার বিপক্ষে ক্যানবেরায় দ্বিতীয় টেস্টের শেষ দিন চোট পান স্টার্ক। এ ব্যাপারে নির্বাচক ট্রেভর হনস বলেন, ‘ইনজুরির কারণে ভারত সফরে নেই স্টার্ক। তবে পাকিস্তানের বিপক্ষে সংযুক্ত আরব আমিরাতে ওয়ানডে সিরিজে তাকে ফেরানো হবে।’

অজিরা সর্বশেষ ঘরের মাঠে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে হেরেছিল। সেই সিরিজের ১৪ জনের ১১ জনকেই রেখে দেওয়া হয়েছে। তবে বাদ পড়েছেন পিটার সিডল, বিলি স্ট্যানলেক ও মিচেল মার্শ। ম্যাথিউ ওয়েডের কোনো জায়গা হয়নি।

বেঙ্গালুরুতে আগামী ২৪ ফেব্রুয়ারি দুই ম্যাচের প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। আর ২ মার্চ থেকে হায়দ্রাবাদে শুরু হবে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে।

অস্ট্রেলিয়ার টি-২০ ও ওডিআই স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), প্যাট কামিন্স (সহ-অধিনায়ক), অ্যালেক্স ক্যারি (সহ-অধিনায়ক), জেসন বেহেনডর্ফ, নাথান কোল্টার-নাইল, পিটার হ্যান্ডসকম্ব, উসমান খাজা, নাথান লায়ন, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, জাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, ডি’আর্সি শর্ট, মার্কাস স্টোইনিস, অ্যাশটন টার্নার, অ্যাডাম জ্যাম্পা।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, ০৭ ফেব্রুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
চ্যাম্পিয়ন্স লিগে অ্যাতলেটিকো মাদ্রিদ ও ম্যানসিটির জয়
শ্রদ্ধাভরে ভাষাশহীদদের স্মরণ করছে জাতি
অগ্নিনির্বাপণ-উদ্ধারকাজে বিমান বাহিনী
জাবিতে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি
জব্বারের রক্তে উত্তাল ময়মনসিংহ


ফেব্রুয়ারি এলেই কদর বাড়ে সালাম নগরের!
প্রাপ্য সম্মান চায় ভাষাশহীদ জব্বারের পরিবার
চকবাজারের ভয়াবহ আগুন কেড়ে নিলো ৫১ প্রাণ
আগুন বেশি ছড়িয়েছে কারখানার দাহ্য পদার্থের কারণে 
সিলেটে শহীদ বেদিতে লাখো জনতার শ্রদ্ধা