নোফেলকে হারালো মুক্তিযোদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নোফেলকে হারালো মুক্তিযোদ্ধা

নোয়াখালী: বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের নোয়াখালী ভেন্যুতে স্বাগতিক নবাগত নোফেল স্পোটিং ক্লাবকে ২-০ গোলে হারিয়ে জয়ে ফিরেছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র।

সোমবার (০৪ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শুরুর ৩ মিনিটের মাথায় মুক্তিযোদ্ধা সংসদের আইভেরি কোস্টের ফরোয়ার্ড ১০ নম্বর জার্সি পরিহিত ব্যালো ফ্যামোসা গোল করলে নোফেল ঘরের মাঠে শুরুতে হতাশায় পড়ে। গোল খাওয়ার পর নবাগত নোফেল নিজেদেরকে ঘুছিয়ে আনার চেষ্টা করে। কিন্তু শক্তিশালী মুক্তিযোদ্ধা সংসদের জমাট রক্ষণভাগ ও মধ্যমাঠের কাছে খেই হারিয়ে ফেলে।

তারপরও বিক্ষিপ্ত কিছু আক্রমণের চেষ্টা করে নোফেল। খেলার ৩১ ও ৩২ মিনিটের সময় পর পর দুটি নিশ্চিত গোল জালে ঢোকার মুহূর্তে মুক্তিযোদ্ধার ডিফেন্ডাররা গোল লাইন থেকে ফিরিয়ে দেন। এর আগে ২৩ মিনিটের সময় নোফেলের আক্রমণ থেকে একটি বল মুক্তিযোদ্ধার জালে ঢুকলেও হ্যান্ডবলের কারণে তা বাতিল হয়ে যায়।

খেলার ৬০ মিনিটের মাথায় মুক্তিযোদ্ধা সংসদের ১০ নম্বর জার্সি পরিহিত ব্যালো ফ্যামোসা জোড়া গোল করে দলের জয় নিশ্চিত করেন। খেলার শেষ মুহূর্তে নোফেলের সাকুর উল্যাহ্ শট মুক্তিযোদ্ধা ডিফেন্ডারের গায়ে লাগলে গোল বঞ্চিত হয় নোফেল।

বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ থেকে প্রথমবারের মতো প্রিমিয়ার লিগে খেলতে আসা নোফেল স্পোর্টিং এ নিয়ে টানা তৃতীয় হারের স্বাদ পেল।

এ ম্যাচে গ্যালারিতে বেশ দর্শকের উপস্থিতি ছিল। খেলা দেখেছেন নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী। খেলা পরিচালনা করেন, জিএম চৌধুরী নয়ন। তাকে সহযোগিতা করেন মাহামুদ হাসান মামুন ও খোরশেদ আলম।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ০৪ ফেব্রুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
ভাষাশহীদদের শ্রদ্ধা জানাতে খুলনায় মানুষের ঢল
ভাষাশহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
চকবাজারে বহুতল ভবনে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৩০ ইউনিট
নড়াইলে লাখো প্রদ্বীপ প্রজ্জ্বলনের প্রস্তুতি সম্পন্ন
‘রোহিঙ্গা প্রত্যাবাসনের পরিবেশ তৈরিতে ব্যর্থ মিয়ানমার’


মেহেরপুরে আইনজীবীদের জেলা জর্জের আদালত বর্জন
ঈশ্বরদীতে ১৪ তলা থেকে পড়ে ২ শ্রমিক আহত
ভারত-পাকিস্তান দ্বন্দ্ব মেটাতে মধ্যস্থতায় আগ্রহী ইউএন
নেত্রকোণায় ফাল্গুনের দেয়াল পত্রিকা উৎসব
যখন থেকে আলিয়ার আসল বন্ধু বাবা মহেশ ভাট