আগুয়েরোর হ্যাটট্রিকে আর্সেনালকে উড়িয়ে দিলো ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আর্সেনালকে উড়িয়ে দিয়েছে ম্যানসিটি

ইংলিশ প্রিমিয়ার লিগে সার্জিও অ্যাগুয়েরোর ১০ম হ্যাটট্রিকে আর্সেনালকে ৩-১ গোলে উড়িয়ে দিয়েচে ম্যানচেস্টার সিটি। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা লিভারপুলের সঙ্গে পয়েন্ট ব্যবধান দুইয়ে নামিয়ে আনলো দ্বিতীয় স্থানে থাকা দলটি।

আর্জেন্টাইন স্ট্রাইকারের হ্যাটট্রিক ছিল দেখার মতো। এর আগে নিউক্যাসলের বিপক্ষে ২-১ গোলে জেতা ম্যাচে খেলা শুরুর ২৪ সেকেন্ড পরেই গোল করেছিলেন আগুয়েরো। আজকের (০৪ ফেব্রুয়ারি) ম্যাচে গোল পেতে তাকে অপেক্ষায় থাকতে হলো ৪৮ সেকন্ড পর্যন্ত। আয়মেরিক লাপোর্তর ক্রস থেকে বল পেয়ে ডাইভ হেড থেকে গোল করে দলকে এগিয়ে দেন তিনি।

১১ মিনিটেই গানারদের সমতায় ফেরান লরেন্ট কোসিয়েলনি। তবে ৪৪ মিনিটে রহিম স্টার্লিংয়ের নিচু ভলি থেকে বল পেয়ে পোস্টের দূর প্রান্ত দিয়ে লক্ষ্যভেদ করে ব্যবধান বাড়িয়ে দেন আগুয়েরো।

ম্যানসিটির তৃতীয় গোলটির উৎসও স্টার্লিং। আর্সেনালের ডি-বক্সের দিকে দৌড়ে গিয়ে তিনি কাট ব্যাক করে বল পাঠিয়ে দেন আগুয়েরোর পায়ে। সহজেই লক্ষ্যভেদ করে হ্যাটট্রিক পূর্ণ করেন আর্জেন্টাইন তারকা। 

যদিও আর্সেনাল আগুয়েরোর তৃতীয় গোলটির বিরুদ্ধে আপিল করছিল গোলের বিরুদ্ধে। রিপ্লে দেখেও মনে হয়েছে বল আগুয়রেরোর বাঁ হাত ছুঁয়ে গেছে। কিন্তু রেফারি গোলের সিদ্ধান্তে অটল থাকেন। এই হ্যাটট্রিক প্রিমিয়ার লিগে তার ১০ম। তার আগে আছেন শুধু অ্যালান শিয়েরার (১১ হ্যাটট্রিক)।

এই হারে পয়েন্ট তালিকার ছয়ে নেমে গেছে আর্সেনাল। আর জয়ী ম্যানসিটি টটেনহামকে পেছনে ফেলে দুইয়ে স্থান করে নিয়েছে। আর শীর্ষে যথারীতি লিভারপুল।

এদিকে রাতের আরেক ম্যাচে লেস্টার সিটির বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৯
এমএইচএম

ভাষাশহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
চকবাজারে প্লাস্টিকের গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ২২ ইউনিট
নড়াইলে লাখো প্রদ্বীপ প্রজ্জ্বলনের প্রস্তুতি সম্পন্ন
‘রোহিঙ্গা প্রত্যাবাসনের পরিবেশ তৈরিতে ব্যর্থ মিয়ানমার’
মেহেরপুরে আইনজীবীদের জেলা জর্জের আদালত বর্জন


ঈশ্বরদীতে ১৪ তলা থেকে পড়ে ২ শ্রমিক আহত
ভারত-পাকিস্তান দ্বন্দ্ব মেটাতে মধ্যস্থতায় আগ্রহী ইউএন
নেত্রকোণায় ফাল্গুনের দেয়াল পত্রিকা উৎসব
যখন থেকে আলিয়ার আসল বন্ধু বাবা মহেশ ভাট
ভেড়ামারা উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার উদ্বোধন