এল ক্লাসিকোয় ইনজুরি শঙ্কায় মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উরুতে চোট পান মেসি। ছবি: সংগৃহীত

লিগের ম্যাচের কারণে এক মৌসুমে দুটি এল ক্লাসিকো এমনিতে পাওনা থাকে সমর্থকদের। তবে এবারে কোপা দেল রে’র কল্যাণে আরও দুটি ম্যাচ যোগ হলো। কিন্তু স্পেনের দ্বিতীয় সর্বোচ্চ লিগের সেমিফাইনালের প্রথম লেগে শঙ্কা পেয়ে বসলো লিওনেল মেসিকে নিয়ে। ইনজুরির কারণে বার্সেলোনা অধিনায়ক বসে থাকতে পারেন সাইড বেঞ্চে।

লা লিগায় ভ্যালেন্সিয়ার বিপক্ষে মেসির জোড়া গোলে হার এড়ায় বার্সা। ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। আর এ ম্যাচেই উরুতে চোট পান আর্জেন্টাইন অধিনায়ক। যেখানে আগামী ৬ ফেব্রুয়ারি কোপা দেল রে’তে শেষ চারের প্রথম লেগে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে কাতালান জায়ান্টরা।

ফলে ফর্মে থাকা মেসির ইনজুরিও সমর্থকদের বেশ ভাবাচ্ছে। কেননা গত নয় ম্যাচে ১১টি গোল করেছেন তিনি। এছাড়া লিগের ম্যাচে এখন পর্যন্ত করে ফেলেছেন ২০টি গোল। গত ১১টি মৌসুমে যা নিয়মিতই করে এসেছেন তিনি।

ম্যাচ শেষে শঙ্কার কথা জানালেন বার্সা কোচ ভালভার্দে, ‘তার (মেসি) ছোট একটি সমস্যা হয়েছে। আমি ঠিক করে বলতে পারবো না সমস্যাটা কোথায়। আমাদের মেডিক্যাল স্টাফদের দিকে তাকিয়ে থাকতে হচ্ছে। যদি সে ইতিবাচক থাকে, তবে বুধবারের ম্যাচে সে খেলবে। আমি বিশ্বাস করি কিছুই হয়নি। সে ম্যাচে তাকে তুলে নেওয়ার ব্যাপারেও আমাকে বলেনি।’

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, ০৩ ফেব্রুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল মেসি
চ্যাম্পিয়ন্স লিগে অ্যাতলেটিকো মাদ্রিদ ও ম্যানসিটির জয়
শ্রদ্ধাভরে ভাষাশহীদদের স্মরণ করছে জাতি
অগ্নিনির্বাপণ-উদ্ধারকাজে বিমান বাহিনী
জাবিতে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি
জব্বারের রক্তে উত্তাল ময়মনসিংহ


ফেব্রুয়ারি এলেই কদর বাড়ে সালাম নগরের!
প্রাপ্য সম্মান চায় ভাষাশহীদ জব্বারের পরিবার
চকবাজারের ভয়াবহ আগুন কেড়ে নিলো ৫১ প্রাণ
আগুন বেশি ছড়িয়েছে কারখানার দাহ্য পদার্থের কারণে 
সিলেটে শহীদ বেদিতে লাখো জনতার শ্রদ্ধা