আর্সেনালের জয়, শেষ মুহূর্তে ম্যানইউর ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আর্সেনালের জয়-ছবি: সংগৃহীত

ঘরের মাঠে কষ্টার্জিত জয় নিয়ে মাঠ ছেড়েছে আর্সেনাল। অবনমন অঞ্চলে থাকা কার্ডিফ সিটির বিপক্ষে ২-১ গোলে জয় পায় দলটি। অন্যদিকে নিচের সারির দল বার্নলির বিপক্ষে হারতে বসা ম্যাচে শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র করে ম্যানচেস্টার ইউনাইটেড।

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে এমিরেটস স্টেডিয়ামে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি আর্সেনাল। তবে বিরতির পর ৬৬ মিনিটে পেনাল্টি থেকে দলকে এগিয়ে দেন পিয়েরি-এমরিক আবামেয়াং। আর ৮৩ মিনিটে আলেকজান্দ্রে লাকাজেত্তে জয় নিশ্চিত করা গোলটি করেন। যদিও যোগ করা সময়ে কার্ডিফের মেনদেজ-লাইঙ্গ ব্যবধান কমান।

এদিকে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে খেলতে নামা ম্যানইউ লিগে টানা ৬ ম্যাচ জয়ের পর প্রথম পয়েন্ট হারালো। নতুন ভারপ্রাপ্ত কোচ ওলে গুনার সুলশারের অধীনে এবারই প্রথম ড্র করলো দলটি।

যদিও ম্যাচে প্রায় হারতেই বসেছিল রেড ডেভিলসরা। ৫১ ও ৮১ মিনিটে প্রতিপক্ষ বার্নলিকে এগিয়ে দেন বার্নস ও উড। তবে ৮৭ মিনেট পেনাল্টি থেকে গোল করে ব্যবধান কমান পল পগবা। আর যোগ করা সময়ে ভিক্টর লিনডেলোভ ড্র নিশ্চিত করেন।

২৩ ম্যাচে ১৯ জয় ও তিন ড্রয়ে ৬০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লিভারপুলের। ম্যানচেস্টার সিটি ২৪ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। ৫১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ২৩ ম্যাচ খেলা টটেনহ্যাম হটস্পার। ৪ পয়েন্ট কম নিয়ে তারপরেই আছে চেলসি।

আর্সেনালের পয়েন্টও চেলসির সমান ৪৭। তবে গোল ব্যবধানে পিছিয়ে পাঁচ নম্বরে আছে এক ম্যাচ বেশি খেলা দলটি। ২৪ ম্যাচে ১৩ জয় ও ছয় ড্রয়ে ৪৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, ৩০ জানুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
ভাষাশহীদদের শ্রদ্ধা জানাতে খুলনায় মানুষের ঢল
ভাষাশহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
চকবাজারে বহুতল ভবনে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৩০ ইউনিট
নড়াইলে লাখো প্রদ্বীপ প্রজ্জ্বলনের প্রস্তুতি সম্পন্ন
‘রোহিঙ্গা প্রত্যাবাসনের পরিবেশ তৈরিতে ব্যর্থ মিয়ানমার’


মেহেরপুরে আইনজীবীদের জেলা জর্জের আদালত বর্জন
ঈশ্বরদীতে ১৪ তলা থেকে পড়ে ২ শ্রমিক আহত
ভারত-পাকিস্তান দ্বন্দ্ব মেটাতে মধ্যস্থতায় আগ্রহী ইউএন
নেত্রকোণায় ফাল্গুনের দেয়াল পত্রিকা উৎসব
যখন থেকে আলিয়ার আসল বন্ধু বাবা মহেশ ভাট