বসুন্ধরা কিংসের ম্যাগাজিন ‘হুইসেল’র মোড়ক উন্মোচন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রকাশিত হলো বসুন্ধরা কিংসের ত্রৈমাসিক ম্যাগাজিন ‘হুইসেল’- ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজ

বাংলাদেশ ফুটবল ইতিহাস, সাফল্য, দেশ ও বিদেশের ফুটবলের অজানা গল্প, ফুটবলারদের জীবনী এবং তরুণ ফুটবলারদের স্বপ্নের কথাগুলো সাজিয়ে প্রকাশিত হলো বসুন্ধরা কিংসের ত্রৈমাসিক ম্যাগাজিন ‘হুইসেল’।

ফুটবলকে মানুষের কাছে আরও বেশি ছড়িয়ে দেওয়ার লক্ষ্যেই এই উদ্যোগ গ্রহণ করেছে কিংস কর্তৃপক্ষ। খেলার মাঠে ঠিক যেমনভাবে খেলে যাচ্ছে বসুন্ধরা কিংস, তেমনি মাঠের বাইরে কাগজের পাতায় খেলবে ‘হুইসেল’। ফুটবলের বাঁশি বাজবে এর ছত্রে ছত্রে।প্রকাশিত হলো বসুন্ধরা কিংসের ত্রৈমাসিক ম্যাগাজিন ‘হুইসেল’- ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজবসুন্ধরা কিংসের ত্রৈমাসিক ম্যাগাজিন ‘হুইসেল’ এর প্রথম প্রকাশনার আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত বসুন্ধরা কিংস ক্লাবে রোববার (২৭ জানুয়ারি) এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঐ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সান পত্রিকার সম্পাদক এনামুল হক চৌধুরী, দৈনিক বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, নিউজ টোয়ান্টিফোর এর ইনচার্জ হাসনাইন খুরশেদ, বসুন্ধরা গ্রুপের প্রেস ও মিডিয়া উপদেষ্টা মোহাম্মদ আবু তৈয়ব, বসুন্ধরা কিংসের প্রেসিডেন্ট মোঃ ইমরুল হাসান, বসুন্ধরা কিংস এর হেড কোচ অস্কার ব্রুজোন ও ক্লাবের খেলোয়াড়সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।বসুন্ধরা কিংস এর হেড কোচ অস্কার ব্রুজোন ও ক্লাবের খেলোয়াড়সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ’- ছবি: রাজীন চৌধুেরী-বাংলানিউজঅনুষ্ঠানে কিংস প্রেসিডেন্ট জনাব ইমরুল হাসান বলেন, ‘দেশের ফুটবলের হারিয়ে যাওয়া প্রাণ ফিরিয়ে আনার লক্ষ্যেই বসুন্ধরা কিংস প্রতিষ্ঠিত হয়েছে। সেই লক্ষ্যেই আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। মাঠের খেলার পাশাপাশি ফুটবলকে মানুষের কাছে পৌঁছে দিতেই আমাদের এই ভিন্ন উদ্যোগ। দেশের ফুটবল ইতিহাস, সাফল্যের নানা গল্পের সাথে আন্তর্জাতিক ফুটবলের বিভিন্ন খবরাখবর ও ফিচার থাকছে ‘হুইসেল’-এ। এই ম্যাগাজিনের পাতায়, পাতায় পাঠকরা খুঁজে পাবেন ফুটবলের প্রিয় ছন্দ।’

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ২৭ জানুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: বসুন্ধরা ফুটবল
চ্যাম্পিয়ন্স লিগে অ্যাতলেটিকো মাদ্রিদ ও ম্যানসিটির জয়
শ্রদ্ধাভরে ভাষাশহীদদের স্মরণ করছে জাতি
অগ্নিনির্বাপণ-উদ্ধারকাজে বিমান বাহিনী
জাবিতে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি
জব্বারের রক্তে উত্তাল ময়মনসিংহ


ফেব্রুয়ারি এলেই কদর বাড়ে সালাম নগরের!
প্রাপ্য সম্মান চায় ভাষাশহীদ জব্বারের পরিবার
চকবাজারের ভয়াবহ আগুন কেড়ে নিলো ৫১ প্রাণ
আগুন বেশি ছড়িয়েছে কারখানার দাহ্য পদার্থের কারণে 
সিলেটে শহীদ বেদিতে লাখো জনতার শ্রদ্ধা