সালাকে খুঁজে বের করতে মেসির অনুরোধ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সালাকে খুঁজে বের করতে মেসির অনুরোধ-ছবি: সংগৃহীত

প্লেন দুর্ঘটনায় নিখোঁজ হওয়া আর্জেন্টাই ফুটবলার এমিলিয়ানো সালাকে খুঁজে বের করতে চেষ্টা চালিয়ে যাওয়ার অনুরোধ জানালেন ফুটবল জাদুকর লিওনেল মেসি। স্প্যানিশ একটি পত্রিকাতে শুক্রবার (২৫ জানুয়ারি) সাক্ষাৎকার দেওয়ার সময় মেসি এই অনুরোধ করেন।

গত ২১ জানুয়ারি ফ্রান্সে ক্লাব নঁতে থেকে ইংলিশ ক্লাব কার্ডিফ সিটিতে খেলতে প্লেনে করে যাওয়ার সময় নিখোঁজ হন ২৮ বছর বয়সী আর্জেন্টাইন স্ট্রাইকার সালা।

এ নিয়ে মেসি বলেন, ‘শেষ সময় পর্যন্ত চেষ্টা করে তাকে খুঁজে বের করতে। উদ্ধার কাজ সমাপ্ত না করে যতটা সম্ভব যেন চেষ্টা চালিয়ে তার খোঁজ করা হয়।’ এ সময় সালার পরিবারের পাশে থাকার কথা জানান সময়ের অন্যতম সেরা এই ফুটবলার।

ফ্রান্স ও যুক্তরাজ্যের মাঝখানে থাকা ইংলিশ চ্যানেল অতিক্রম করার সময় সালাকে বহনকারী প্লেনটির সাথে রাডারের সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর পাঁচ দিনে পেরিয়ে গেলেও কর্তৃপক্ষ এখনো সন্ধান করতে পারেনি প্লেনটি। ঘটনাটি পুরো ফুটবল বিশ্বকে নাড়া দেয়।

ফ্রান্সের ক্লাব নঁতের হয়ে ১১৭ ম্যাচে ৪২ গোল করেন এমিলিয়ানো সালা। চলতি বছর ১৭ মিলিয়ন ইউরোতে ইংলিশ ক্লাব কার্ডিফ সিটিতে নাম লেখান আর্জেন্টিনার এই স্ট্রাইকার।

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, ২৬ জানুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল মেসি
চ্যাম্পিয়ন্স লিগে অ্যাতলেটিকো মাদ্রিদ ও ম্যানসিটির জয়
শ্রদ্ধাভরে ভাষাশহীদদের স্মরণ করছে জাতি
অগ্নিনির্বাপণ-উদ্ধারকাজে বিমান বাহিনী
জাবিতে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি
জব্বারের রক্তে উত্তাল ময়মনসিংহ


ফেব্রুয়ারি এলেই কদর বাড়ে সালাম নগরের!
প্রাপ্য সম্মান চায় ভাষাশহীদ জব্বারের পরিবার
চকবাজারের ভয়াবহ আগুন কেড়ে নিলো ৫১ প্রাণ
আগুন বেশি ছড়িয়েছে কারখানার দাহ্য পদার্থের কারণে 
সিলেটে শহীদ বেদিতে লাখো জনতার শ্রদ্ধা