বিজেএমসিকে হারিয়ে টানা দ্বিতীয় জয় পেলো সাইফ স্পোর্টিং

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাইফ স্পোর্টিং ক্লাব-ছবি: সংগৃহীত

নোয়াখালী: টিম বিজেএমসিকে ১-০ গোলে পরাজিত করেছে সাইফ স্পোর্টিং ক্লাব। এই নিয়ে প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় জয়ের দেখা পেলো দলটি।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের ১১তম আসরের ম্যাচটি অনুষ্ঠিত হয় নোয়াখালী  শহীদ ভুলু স্টেডিয়ামে। বৃহস্পতিবার (২৪ জানুয়ারী) এই ম্যাচে মুখোমুখি হয় বিজেএমসি ও সাইফ স্পোর্টিং ক্লাব।

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ ম্যাচটি আক্রমণ, পাল্টা আক্রমণে উপভোগ্য হয়ে ওঠে। খেলার প্রথমার্ধের ৩৭ মিনিটে সাইফ স্পোটিং ক্লাবের রাশিয়ান ফরোয়ার্ড ড্যানিস ভলশেকভ একমাত্র গোলটি করেন।

দ্বিতীয়ার্ধে আরও বেশি আক্রমণ শানাতে থাকে সাইফ স্পোর্টিং। কিন্তু বিজেএমসি নিজেদের রক্ষণ সুরক্ষিত রাখায় ব্যবধান দ্বিগুণ করতে পারেনি তারা। যদিও ৬৮ মিনিটে একবার দারুণ পেয়ে গিয়েছিলেন বলশেকভ। কিন্তু বিজেএমসির গোলরক্ষকের দৃঢ়তায় গোলবঞ্চিত হন তিনি।

ম্যাচের ৮৫ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে মাঠ ছাড়েন সাইফ স্পোর্টিংয়ের ডিফেন্ডার ইয়াসিন আরাফাত। কিন্তু এই সুযোগ কাজে লাগিয়ে গোল আদায় করতে ব্যর্থ হয় বিজেএমসি।

চলতি আসরে এই নিয়ে টানা দ্বিতীয় জয় পেলো সাইফ স্পোর্টিং। এর আগে নিজেদের প্রথম ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে ২-১ গোলে হারিয়েছিল দলটি। অন্যদিকে মোহামেডানের কাছে ২-১ গোলে হারার পর ফের একবার হার দেখতে হলো বিজেএমসিকে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৯
এমএইচএম

চ্যাম্পিয়ন্স লিগে অ্যাতলেটিকো মাদ্রিদ ও ম্যানসিটির জয়
শ্রদ্ধাভরে ভাষাশহীদদের স্মরণ করছে জাতি
অগ্নিনির্বাপণ-উদ্ধারকাজে বিমান বাহিনী
জাবিতে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি
জব্বারের রক্তে উত্তাল ময়মনসিংহ


ফেব্রুয়ারি এলেই কদর বাড়ে সালাম নগরের!
প্রাপ্য সম্মান চায় ভাষাশহীদ জব্বারের পরিবার
চকবাজারের ভয়াবহ আগুন কেড়ে নিলো ৫১ প্রাণ
আগুন বেশি ছড়িয়েছে কারখানার দাহ্য পদার্থের কারণে 
সিলেটে শহীদ বেদিতে লাখো জনতার শ্রদ্ধা