অঘটনের শিকার সেরেনার বিদায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সেরেনা উইলিয়ামস-ছবি: সংগৃহীত

walton

অস্ট্রেলিয়ান ওপেন টেনিসে সাতবারের চ্যাম্পিয়ন তিনি। সর্বশেষ ২০১৭ সালে এই গ্র্যান্ড স্ল্যামটি তিনি ঘরে তোলেন। তবে এবারের নারী এককের কোয়ার্টার ফাইনালে ক্যারোলিনা প্লিসকোভার কাছে হেরে বিদায় নিতে হলো সেরেনা উইলিয়ামসকে।

চেক প্রজাতন্ত্রের ক্যারোলিনা প্লিসকোভার কাছে ২-১ সেটে হেরে গেছেন এই মার্কিন টেনিস তারকা। মেলবোর্নের রড লেভার অ্যারনা টেনিস কোর্টে ৬-৪ গেমে প্রথম সেট জিতে নেন র্যাংকিংয়ের সাত নম্বরে থাকা ক্যারোলিনা প্লিসকোভা। দ্বিতীয় সেটে ঘুরে দাঁড়িয়ে ম্যাচে ফেরার ইঙ্গিত দেন সেরেনা উইলিয়ামস। ৬-৪ গেমে প্লিসকোভাকে হারিয়ে ১-১ সেটে সমতায় ফেরেন সেরেনা।

তবে তৃতীয় সেট দারুণ লড়াই হয় তাদের মাঝে। শেষ পর্যন্ত ৭-৫ গেমে সেরেনা উইলিয়ামসকে হারিয়ে সেমফাইনালে ওঠেন  ক্যারোলিনা প্লিসকোভা। ২০১৭ সালের ফ্রেঞ্চ ওপেনের পর দ্বিতীয়বারের মতো কোনো গ্র্যান্ড স্ল্যামের শেষ চারে জায়গা করে নিলেন এই চেক সুন্দরী।

আরেক কোয়ার্টার ফাইনালে ইউক্রেনের এলিনা সোভিতলিনাকে সরাসরি সেটে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছেন বর্তমান ইউএস ওপেন চ্যাম্পিয়ন জাপানের নাওমি ওসাকা। ৬-৪, ৬-১ গেমে ম্যাচ জেতেন ওসাকা। ২৪ জানুয়ারি প্লিসকোভার মুখোমুখি হবেন ওসাকা।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, ২৩ জানুয়ারি, ২০১৯
এমএমএস

পেছাচ্ছে না টি-টোয়েন্টি বিশ্বকাপ
৩১ মে থেকে ‘সীমিত পরিসরে’ চলবে গণপরিবহন
রূপগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০
নওগাঁয় পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু
কাটছে ঈদের আমেজ, সড়ক-অলিগলিতে বাড়ছে ভিড়


নারী-শিশু নির্যাতনের ৬ ঘটনায় মহিলা পরিষদের উদ্বেগ
ভারতে ঢুকলেই গ্রেফতার হবেন নোবেল
সব হাসপাতালে করোনা রোগীর চিকিৎসা দেওয়ার নির্দেশ
মস্তিষ্কের জন্য ক্ষতিকর সাতটি বদঅভ্যাস
রংপুরে ১২ র‍্যাব সদস্যসহ ২০ জনের করোনা শনাক্ত