php glass

অঘটনের শিকার সেরেনার বিদায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সেরেনা উইলিয়ামস-ছবি: সংগৃহীত

walton

অস্ট্রেলিয়ান ওপেন টেনিসে সাতবারের চ্যাম্পিয়ন তিনি। সর্বশেষ ২০১৭ সালে এই গ্র্যান্ড স্ল্যামটি তিনি ঘরে তোলেন। তবে এবারের নারী এককের কোয়ার্টার ফাইনালে ক্যারোলিনা প্লিসকোভার কাছে হেরে বিদায় নিতে হলো সেরেনা উইলিয়ামসকে।

চেক প্রজাতন্ত্রের ক্যারোলিনা প্লিসকোভার কাছে ২-১ সেটে হেরে গেছেন এই মার্কিন টেনিস তারকা। মেলবোর্নের রড লেভার অ্যারনা টেনিস কোর্টে ৬-৪ গেমে প্রথম সেট জিতে নেন র্যাংকিংয়ের সাত নম্বরে থাকা ক্যারোলিনা প্লিসকোভা। দ্বিতীয় সেটে ঘুরে দাঁড়িয়ে ম্যাচে ফেরার ইঙ্গিত দেন সেরেনা উইলিয়ামস। ৬-৪ গেমে প্লিসকোভাকে হারিয়ে ১-১ সেটে সমতায় ফেরেন সেরেনা।

তবে তৃতীয় সেট দারুণ লড়াই হয় তাদের মাঝে। শেষ পর্যন্ত ৭-৫ গেমে সেরেনা উইলিয়ামসকে হারিয়ে সেমফাইনালে ওঠেন  ক্যারোলিনা প্লিসকোভা। ২০১৭ সালের ফ্রেঞ্চ ওপেনের পর দ্বিতীয়বারের মতো কোনো গ্র্যান্ড স্ল্যামের শেষ চারে জায়গা করে নিলেন এই চেক সুন্দরী।

আরেক কোয়ার্টার ফাইনালে ইউক্রেনের এলিনা সোভিতলিনাকে সরাসরি সেটে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছেন বর্তমান ইউএস ওপেন চ্যাম্পিয়ন জাপানের নাওমি ওসাকা। ৬-৪, ৬-১ গেমে ম্যাচ জেতেন ওসাকা। ২৪ জানুয়ারি প্লিসকোভার মুখোমুখি হবেন ওসাকা।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, ২৩ জানুয়ারি, ২০১৯
এমএমএস

জন্মাষ্টমী উপলক্ষে বরিশালে পুলিশের মতবিনিময় সভা
রাজশাহীতে নারীসহ ৮ জামায়াত-শিবির নেতাকর্মী আটক
মাদক-অস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেফতার
কুমিল্লার এক মামলায় খালেদার জামিনের মেয়াদ বাড়লো
ফিফার বর্ষসেরা তালিকায় মেসির গোল (ভিডিও)


বারান্দা থেকে ময়লা ফেললেই জরিমানা
ঢামেকের একপাশে মেয়রের মশক নিধন, অন্যপাশে আখড়া
মানিকগঞ্জে মাইক্রোবাসচাপায় শিশু নিহত
বৃষ্টি, বন্যা বাড়িয়েছে মূল্যস্ফীতি
আমরা হারবো না, এ দুর্যোগ কাটিয়ে উঠবোই