দুই সপ্তাহ মাঠের বাইরে দেম্বেলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

ইনজুরির কারণে দুই সপ্তাহের মতো মাঠের বাইরে থাকতে হতে পারে বার্সেলোনা স্ট্রাইকার উসমান দেম্বেলেকে। লিগের ম্যাচে লেগানেসের বিপক্ষে ৩-১ গোলে জয়ে অ্যাঙ্কেলের গুরুতর চোট পান এই তারকা। দেম্বেলের ইনজুরির ব্যাপারে নিশ্চিত করেছে কাতালান ক্লাবটি।

দেম্বেলের এমন ইনজুরি বার্সার জন্য বেশ খারাপ খবরই। কেননা ফরাসী তারকার সাম্প্রতিক ফর্ম ছিল দুর্দান্ত। যেখানে ২০১৭ সালে ৯৭ মিলিয়ান পাউন্ডের বিনিময়ে যোগ দেওয়ার পর খুব একটা সুবিধে করতে পারেননি। দলটির জোনারেল ম্যানেজার পেপ সেগুরা বলেছিলেন, দেম্বেলে বার্সাতে এখনও নিজেকে মানিয়ে নিতে পারেনি।

কিন্তু সাম্প্রতিক ফর্ম ২১ বছর বয়সী দেম্বেলেকে নিয়ে নতুন করে ভাবছে বার্সা। শেষ ১০ ম্যাচে ৬টি গোল করেছেন এই তরুণ। গত শনিবারের ম্যাচে গোল করেছেন তিনি। বার্সা ক্যারিয়ারে তার ১৩টি গোল হলো।

এই ইনজুরির ফলে দেম্বেলে সেভিয়ার বিপক্ষে কোপা দেল রে’র কোয়ার্টার ফাইনালের দুই লেগই মিস করবেন। এছাড়া কাতালান ডার্বিতে জিরোনা বিপক্ষেও থাকছেন না। তবে ফেব্রুয়ারির শুরুর দিকে ভ্যালেন্সিয়ার বিপক্ষের ম্যাচটি এখনও নিশ্চিত নয়। কিন্তু আগামী মাসে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে লিঁওর বিপক্ষে খেলার সম্বাবনা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ২২ জানুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
গৌরব, প্রেরণা আর অহংকারের অমর একুশ
ভাষাশহীদদের শ্রদ্ধা জানাতে খুলনায় মানুষের ঢল
ভাষাশহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
চকবাজারে বহুতল ভবনে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৩০ ইউনিট
নড়াইলে লাখো প্রদ্বীপ প্রজ্জ্বলনের প্রস্তুতি সম্পন্ন


‘রোহিঙ্গা প্রত্যাবাসনের পরিবেশ তৈরিতে ব্যর্থ মিয়ানমার’
মেহেরপুরে আইনজীবীদের জেলা জর্জের আদালত বর্জন
ঈশ্বরদীতে ১৪ তলা থেকে পড়ে ২ শ্রমিক আহত
ভারত-পাকিস্তান দ্বন্দ্ব মেটাতে মধ্যস্থতায় আগ্রহী ইউএন
নেত্রকোণায় ফাল্গুনের দেয়াল পত্রিকা উৎসব