php glass

মোহামেডানের জয়ে শুরু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মোহামেডানের জয়। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

walton

ড্র-তেই শেষ হবে ম্যাচ! এই ভাবনাই চলছিলো হয়তো মোহামেডান ও বিজেএমসি ফুটবলারদের মনের মধ্যে। কিন্তু ম্যাচের ঠিক শেষ মুহূর্তে গোল দিয়ে বসে মোহামেডান। আর ২-১ গোলের জয় নিয়েই শুরু হয় তাদের বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ।

রোববার (২০ জানুয়ারি) নাটকীয় এক জয়ে প্রিমিয়ার ফুটবল লিগে শুভসূচনা করেছে সাদা-কালো জার্সিধারীরা। দলের হয়ে দুটি গোলই করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড কিংসলে চিগোজি।

হেরে গেলেও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে পুরো ম্যাচেই দাপটের সঙ্গে খেলে বিজেএমসি। ১৫ মিনিটেই প্রথম গোলের সুযোগ করে ফেলে তারা। তাদের নাইজেরিয়ান মিডফিল্ডার স্যামসন ইলিয়াসুর জোরালো শট অবশ্য ঠেকিয়ে দেন মোহামেডানের গোলকিপার খন্দকার সাদ ইশতিয়াক। 

প্রথমে একবার কিংসলে ভুল শট নিয়ে ক্রসবারের ওপর দিয়ে বল পাঠিয়ে দিলেও ৩৪ মিনিটে আর ভুল করেননি। ল্যান্ডিংয়ের ক্রস থেকে অধিনায়কের ডাইভিং হেড এগিয়ে দিয়েছে মোহামেডানকে।

বিরতির ঠিক আগ মুহূর্তেই সমতায় ফেরে বিজেএমসি। প্রথমার্ধের ইনজুরি সময়ে উজবেকিস্তানের মিডফিল্ডার ওতাবেকের ফ্রি-কিক থেকে আসে গোল। অবশ্য ৮০ মিনিটে দ্বিতীয় হলুড কার্ড দেখে ডিফেন্ডার বেইবেক ফমবাগনে মাঠ ছাড়ার পর ১০ জনের দলে পরিণত হয় বিজেএমসি। তবুও যেনো শক্তি কমেনি দলটি। সমান তালে লড়ে গেছে মোহামেডানের বিপক্ষে। 

অবশেষে ইনজুরি সময়ে মোহামেডানে স্বস্তি ফেরান কিংসলে। মিডফিল্ডার কায়সার আলী রাব্বির ক্রস থেকে চমৎকার হেডে দলকে জয় মূল্যবান তিন পয়েন্ট এনে দেন কিংস্লে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
‘রাজধানীতে প্রতিদিন ৫ হাজার টন খাদ্য অপচয় হয়’
সন্ত্রাস দমনে গণশপথ নিলেন বুয়েটের শিক্ষক-শিক্ষার্থীরা
আবরারের নামে হলের নাম!
দিল্লিতে জেল খেটেছিলেন নোবেলজয়ী অভিজিৎ
ছেঁউড়িয়ায় বসেছে সাধুর হাট, সন্ধ্যায় আনুষ্ঠানিক উদ্বোধন


হাইকোর্টে ওসি মোয়াজ্জেমের জামিন আবেদন: আদেশ ৩ নভেম্বর
সিরিয়ায় যুদ্ধবিরতি নিয়ে মার্কিন প্রস্তাবে তুরস্কের ‘না’
শিশু তুহিন-আলিফা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
কিমের ঘোড়াপ্রেম!
‘সামাজিক অবক্ষয়ের কারণে সবাই চরম আতঙ্কিত’