কষ্টার্জিত জয়ে রিয়ালের উন্নতি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

সেভিয়ার বিপক্ষে ২-০ গোলের কষ্টার্জিত জয়ের পর লা লিগার লিগ টেবিলে উন্নতি হয়েছে রিয়াল মাদ্রিদের। এই সেভিয়াকে পেছনে ঠেলেই তালিকার তিনে উঠে এসেছে সান্থিয়াগো সোলারির শিষ্যরা। ম্যাচের শেষদিকে কাসিমিরো ও লুকা মুদ্রিচেরর গোলে জয় পায় রিয়াল।

এ ম্যাচ জিতে আবার প্রতিশোধও নিল রিয়াল। কেননা লিগে প্রথম পর্বের দেখায় সেভিয়ার মাঠে ৩-০ ব্যবধানে হেরেছিল লস ব্ল্যাঙ্কসরা।

ঘরের মাঠ বার্নাব্যুতে এদিন পুরো ম্যাচেই নিশ্চিত এগিয়ে ছিল রিয়াল। তবে প্রথম থেকেই বেশ কয়েকটি গোল বঞ্চিত হয় তারা। প্রতিপক্ষের রক্ষণের সামনে পেরে উঠতে না পারায় প্রথমার্ধ কোনো গোলের দেখা পায়নি।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়ায় স্বাগতিক রিয়াল। তবে গোলের দেখা পেতে অপেক্ষা করতে হয় ৭৮ মিনিট পর্যন্ত। দূর থেকে জোড়ালো শটে লিড নেন ব্রাজিলিয়ান তারকা কাসিমিরো। আর যোগ করা সময়ে জয় নিশ্চিত করেন মদ্রিচ।

লিগে ২০ ম্যাচে পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে উঠে আসা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৩৬। চার নম্বরে নেমে যাওয়া সেভিয়ার পয়েন্ট ৩৩। অন্য ম্যাচে জয় পাওয়া অ্যাতলেটিকো মাদ্রিদ ২০ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে দ্বিতীয়। আর শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ১৯ ম্যাচে ৪৩।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, ২০ জানুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
ভাষাশহীদদের শ্রদ্ধা জানাতে খুলনায় মানুষের ঢল
ভাষাশহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
চকবাজারে বহুতল ভবনে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৩০ ইউনিট
নড়াইলে লাখো প্রদ্বীপ প্রজ্জ্বলনের প্রস্তুতি সম্পন্ন
‘রোহিঙ্গা প্রত্যাবাসনের পরিবেশ তৈরিতে ব্যর্থ মিয়ানমার’


মেহেরপুরে আইনজীবীদের জেলা জর্জের আদালত বর্জন
ঈশ্বরদীতে ১৪ তলা থেকে পড়ে ২ শ্রমিক আহত
ভারত-পাকিস্তান দ্বন্দ্ব মেটাতে মধ্যস্থতায় আগ্রহী ইউএন
নেত্রকোণায় ফাল্গুনের দেয়াল পত্রিকা উৎসব
যখন থেকে আলিয়ার আসল বন্ধু বাবা মহেশ ভাট