চোট স্মিথের জাতীয় দলের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্মিথ-ছবি: বাংলানিউজ

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজ দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে গিয়ে কনুইয়ের পুরোনো চোটে ফের আঘাত লাগে স্টিভেন স্মিথের। ফলে এমআরআই করাতে নিজ দেশ অস্ট্রেলিয়াতে চলে যান। ধারণা করা হচ্ছিল দলের দুই ম্যাচ পরেই তিনি ফিরবেন। তবে তা আর হচ্ছে না।

চোট গুরুতর হওয়ায় স্মিথকে এখন অস্ত্রপচারে যেতে হবে। ফলে অন্তত ৬ সপ্তাহ তাকে মাঠের বাইরেই কাটাতে হবে। এমনটি শনিবার (১২ জানুয়ারি) নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। তাই বিপিএল দূরে থাক, পিএসএল ও আইপিএলেও হয়তো খেলা হচ্ছে না এই তারকা ব্যাটসম্যানের। এমনকি জাতীয় দলে ফেরার সম্ভাবনাও কমে গেল।

হালকা আঘাত নিয়েই এর আগে বিপিএলে খেলতে এসেছিলেন স্মিথ। যেখানে দুটি ম্যাচে তিনি কুমিল্লাকে নেতৃত্ব দেন। তবে তিনি চলে যাওয়ার পর কুমিল্লার কতৃপক্ষ থেকে বলা হয়েছিল, সিলেট পর্ব থেকে স্মিথ আবার দলে ফিরবেন।

এদিকে মার্চের শেষ দিকে এক বছরের জাতীয় দল নিষেধাজ্ঞা শেষ হবে স্মিথের। কেপটাউন টেস্টে বল টেম্পারিংয়ে জড়িয়ে নিজ দেশের বোর্ড কতৃক নিষিদ্ধ হন তিনি। তবে এখন প্রশ্ন হচ্ছে চোট কাটিয়ে সে সময় ফিরলেও খেলার জন্য পুরোপুরি ফিট থাকবেন কীনা? যেখানে আগামী জুনে ইংল্যান্ডের মাটিতে বসতে যাচ্ছে ওয়ানডে বিশ্বকাপ।

আরও পড়ুন..
**স্মিথের বিপিএল শেষ!
**দুই ম্যাচ পরে বিপিএলে ফিরছেন স্মিথ

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, ১২ জানুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
নেভাল একাডেমিতে নিয়োগ
ভয়ংকর সড়কে প্রাণ হাতে নিয়ে যাত্রা
স্বস্তি ফিরিয়ে আনে তাওবা
অদ্ভূত কারণে খেলা বন্ধ
বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেবে এটা দুঃস্বপ্ন: কাদের
ব্যাংকিং খাতে অনিয়ম তদন্তে কমিশন গঠন করতে নোটিশ
‘কাউন্সেলিংয়ে মাদক থেকে দূরে রাখা সম্ভব’
৯৯৯ এ ফোনের পর গৃহবধূর মরদেহ উদ্ধার করলো পুলিশ
আমি সুর পাল্টাবো না, ব্যবসায়ীদের বাণিজ্যমন্ত্রী
মাধবপুরে ধর্ষণের অভিযোগে আটক ৩