ছুটির দিনে মিরপুরে দর্শকের ঢল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছুটির দিনে গ্যালারিতে দর্শক উপস্থিতি অনেক বেশি-ছবি: বাংলানিউজ

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মাঠে গড়িয়েছে আজ নিয়ে ৫ম দিন। ২৫ হাজার দর্শকধারণ ক্ষমতাসম্পন্ন মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগের চারদিনের ৮ ম্যাচে গড়ে দর্শক উপস্থিতি ছিল ৩ হাজার। কিন্তু শুক্রবার আসতেই দেখা গেল ভিন্ন চিত্র।

স্টেডিয়ামের এক নম্বর গেটের পাশেই বসেছে টিকেট বুথ। গেল ৪ দিনের থেকে ভিন্ন চিত্র সেখানে। কয়েক হাজার ক্রিকেট সমর্থক ভীড় করে আছেন বুথের আশেপাশে। পাচ্ছেন না কাঙ্ক্ষিত সংখ্যায় টিকিট। কেউ কেউ পাচ্ছেন না মোটেই। বলে দেওয়া হচ্ছে টিকিট শেষ।

কিন্তু সবার ক্ষেত্রেই যে একই উত্তর দেওয়া হচ্ছে তাও নয়। কেউ কেউ পেয়ে যাচ্ছেন বিশেষ ব্যবস্থায়। তা নিয়েও অভিযোগের শেষ নেই সমর্থকদের। বেসরকারি এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রানা এসেছেন তিন বন্ধুকে নিয়ে। প্রায় ৩ ঘন্টা ধরেই দাঁড়িয়ে আছেন টিকিটের অপেক্ষায়। কিন্তু অনেকেই এসেই পেয়ে যাচ্ছেন। 

কন্ঠে ক্ষোভ নিয়েই রানা বললেন, ‘ক্লাস থাকার কারণে এ কয়দিন আসতে পারিনি। আজ  শুক্রবার, তার উপর সাকিব ভাই আর মাশরাফি ভাইয়ের দলের খেলা। কিন্তু সেই সকাল থেকে দাঁড়িয়ে থেকেও টিকিট পাচ্ছি না। কিন্তু অনেকে এসেই পেয়ে যাচ্ছে। কোনো ডিসিপ্লিন নেই, নেই কোনো ব্যবস্থাপনা।’

টিকেটের জন্য দীর্ঘ লাইন-ছবি: বাংলানিউজতবে টিকিট পেতে সমস্যা হলেও গত চারদিনের মতো ফাঁকা গ্যালারি দেখতে হচ্ছে না আয়োজকদের এটিই সুখের কথা। আস্তে আস্তে ভরে উঠছে গ্যালারি। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে তা বাড়বে আরো।

অবশ্য দর্শক খরার কথা চিন্তা করে আগেই শনি ও রোববারের ম্যাচের সময় পিছিয়ে দেওয়া হয়েছে এক ঘন্টা। ১২.৩০টার ম্যাচটি শুরু হবে দুপুর ১.৩০টায়। আর ৫.৩০টার ম্যাচ মাঠে গড়াবে সন্ধ্যা ৬.৩০টায়।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৯
এমকেএম/এমএইচএম

লক্ষ্মীপুরে সাত দিনে সড়কে ঝরলো ১১ প্রাণ
নেভাল একাডেমিতে নিয়োগ
ভয়ংকর সড়কে প্রাণ হাতে নিয়ে যাত্রা
স্বস্তি ফিরিয়ে আনে তাওবা
অদ্ভূত কারণে খেলা বন্ধ
বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেবে এটা দুঃস্বপ্ন: কাদের
ব্যাংকিং খাতে অনিয়ম তদন্তে কমিশন গঠন করতে নোটিশ
‘কাউন্সেলিংয়ে মাদক থেকে দূরে রাখা সম্ভব’
৯৯৯ এ ফোনের পর গৃহবধূর মরদেহ উদ্ধার করলো পুলিশ
আমি সুর পাল্টাবো না, ব্যবসায়ীদের বাণিজ্যমন্ত্রী