php glass

সায়েম সোবহানকে চেয়ারম্যান করে শেখ রাসেলের কমিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর

walton

শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে চেয়ারম্যান করে দেশ সেরা ক্লাব শেখ রাসেল ক্রীড়া চক্রের নতুন স্ট্যান্ডিং কমিটি গঠন করা হয়েছে।

এই মৌসুমে দেশি ও বিদেশি খেলোয়াড় নিয়ে শক্তিশালী দল গড়েছে শেখ রাসেল। এছাড়া নতুন কোচের দায়িত্ব পেয়েছেন অভিজ্ঞ সাইফুল বারী টিটু।

ইতোমধ্যে শেখ রাসেল ফেডারেশন কাপের সেমিফাইনাল খেলেছে। স্বাধীনতা কাপে রানার্স আপও হয়েছে।

মাঠে খেলোয়াড়দের অনুপ্রেরণা জোগাতে শক্তিশালী ১৮ সদস্যের স্ট্যান্ডিং কমিটি গঠন করা হয়েছে। ক্লাব চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে কমিটির চেয়ারম্যান করা হয়েছে। ভাইস চেয়ারম্যান হয়েছেন পরীক্ষিত সংগঠক মো. ইমরুল হাসান।

সদস্যসচিব হয়েছেন অভিজ্ঞ সংগঠক সালেহ জামান সেলিম। অন্য সদস্যরা হলেন, মীর সমির, সাহজাহান কবির, ময়নুল হক মঞ্জু, রেজাউল করিম রেজা, মো. মাকসুদুর রহমান, খলিলুর রহমান, এস এম জাহাঙ্গীর, হাবিবুর রহমান খাঁন, হামিদুল হক শামিম, আলহাজ শাহ্ আলম, মো. জাকির হোসেন, আবু বকর খান। এ ছাড়া পদাধিকারবলে সদস্য হয়েছেন ক্লাবের ডাইরেক্টর ইনচার্জ ইসমত জামিল আকন্দ লাভলু, আবদুল লতিফ ও বেলায়েত হোসেন বেপারি।

স্ট্যান্ডিং কমিটির সদস্যসচিব ক্লাবের ক্রীড়া পরিচালক সালেহ্ জামান সেলিম বলেন, ‘শেখ রাসেলের শক্তি শ্রদ্ধেয় চেয়ারম্যান সায়েম সোবহান। তিনি ক্লাবের অভিভাবক হওয়ার পরই শেখ রাসেলের চেহারা পাল্টে দিয়েছেন। কোনো কিছুতেই না করেননি তিনি। যা দরকার প্রয়োজনের চেয়ে বেশি দিচ্ছেন। ব্যবসায়িক কাজে শত ব্যস্ততার মধ্যেও তিনি ক্লাবকে সময় দিচ্ছেন। তাকে কাছে পেয়ে পুরো দলই উজ্জীবিত। এবার আমরা পেশাদার লিগ জিতে শ্রদ্ধেয় চেয়ারম্যানের হাতে শিরোপার ট্রফি তুলে দিতে চাই।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, ০৯ জানুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
কিশোরগঞ্জে নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত ৩৫ জন
৯৯৯ নম্বরে কল, উদ্ধার দুইশ’ লঞ্চযাত্রী
আ.লীগের ডেঙ্গু বিষয়ক সেলের সঙ্গে মেয়র আতিকের বৈঠক
কপোতাক্ষ এক্সপ্রেস লাইনচ্যুত, দুর্ভোগে যাত্রীরা
জহির রায়হানের জন্ম
ইতিহাসের এই দিনে

জহির রায়হানের জন্ম



সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত, বিস্ফোরণে আহত ২
প্রকৌশলীদের তিন দিন সময় দিলেন মেয়র নাছির
একই ফেরির সঙ্গে দুই লঞ্চের সংঘর্ষ, আহত ৫
'কপোতাক্ষ এক্সপ্রেস' লাইনচ্যুত, তদন্ত কমিটি গঠন
অতিরিক্ত ভাড়া আদায়, ৫ বাসকে ৯০ হাজার টাকা জরিমানা