টস হেরে ব্যাটিংয়ে রংপুর রাইডার্স, নেই গেইল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টস করছেন রিয়াদ-মাশরাফি-ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইটান্সের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে নেমেছে রংপুর রাইডার্স। প্রথম ম্যাচের মতো এই ম্যাচেও রংপুরের একাদশে নেই দলের অন্যতম সেরা তারকা ও ক্যারিবীয় ক্রিকেট দানব ক্রিস গেইল। এই প্রতিবেদন লেখার আগ পর্যন্ত ২.১ ওভারে রংপুরের সংগ্রহ বিনা উইকেটে ১৩ রান।

রোববার (০৬ জানুয়ারি) মিপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিকেল ৫-২০ মিনিটে মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স ও খুলনা টাইটান্স। টসে জিতে রংপুরকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ। 

প্রথম ম্যাচে চিটাগাং ভাইকিংসের কাছে হেরে এবারের আসর শুরু করা রংপুর আজ ঘুরে দাঁড়াতে চাইবে। অন্যদিকে এই ম্যাচ জিতে শুরুটা রাঙাতে চাইবে খুলনা।

ঢাকায় এসে পৌঁছুতে দেরি হওয়ায় প্রথম ম্যাচে মাঠে নামতে পারেননি রংপুরের ওপেনার ক্রিস গেইল। আজকের ম্যাচেও তাকে একাদশে রাখা হয়নি।

রংপুর রাইডার্সের একাদশ
মোহাম্মদ মিঠুন (উইকেটরক্ষক), রাইলি রুশো, রবি বোপারা, মাশরাফি মুর্তজা (অধিনায়ক), নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, অ্যালেক্স হেলস, মেহেদি মারুফ, শফিউল ইসলাম, ফরহাদ রেজা বেনি হওয়েল।

খুলনা টাইটান্সের একাদশ
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আরিফুল হক, নাজমুল হোসান শান্ত, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, জুনায়েদ সিদ্দিক, জহুরুল ইসলাম, কার্লোস ব্র্যাথওয়েট, আলি খান, জহির খান ও পল স্টার্লিং।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৯
এমএইচএম

লক্ষ্মীপুরে ৩০ লাখ মিটার কারেন্ট জাল জব্দ, আটক ১
গাইবান্ধায় ৪১৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক
ছাগলনাইয়ায় মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ, ইয়াবা উদ্ধার
বাজার করে বাড়ি ফেরার পথে দোকান কর্মচারী খুন
জারের ঠ্যালায় ঘুম ধরে না বাহে
দেশে কেউ দরিদ্র থাকবে না: স্পিকার
মরদেহের গলায় চিরকুট ‘আমি ধর্ষণ মামলার মূল হোতা’
হোসেনপুরে ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক
‘কোচিং সেন্টার বন্ধ নয়, ঢেলে সাজানো হবে’
মহিউদ্দিন সোহেলের হত্যাকারীর শাস্তির দাবিতে স্মারকলিপি