উদ্বোধনী দিনে আসছেন গেইল, সিলেট পর্বে ডি ভিলিয়ার্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গেইল ও ডি ভিলিয়ার্স দুজনেই খেলবেন রংপুর রাইডার্সের হয়ে

আগামী ৫ জানুয়ারি মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। উদ্বোধনী দিনেই মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। একইদিন দলের সঙ্গে যোগ দেবেন ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল। তবে ঢাকা পর্বে নয়, বরং সিলেট পর্বের খেলায় অংশ নিতে আসবেন বিধ্বংসী প্রোটিয়া ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স।

বিপিএলকে সামনে রেখে এরইমধ্যে অনুশীলন শুরু করে দিয়েছে সব ফ্র্যাঞ্চাইজি। বুধবার (২ জানুয়ারি) অনুশীলনে অংশ নিয়েছেন রংপুর রাইডার্সের খেলোয়াড়রাও। অনুশীলনে অংশ নেন দলের অধিনায়ক ও সদ্য নির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। মাঠের অনুশীলনে থাকতে না পারলেও জিমে কিছুটা সময় কাটাতে দেখা যায় তাকে। 

অনুশীলনের দ্বিতীয় দিনেও শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের একাডেমী মাঠে অনুশীলনে হাজির হন রংপুর রাইডার্সের খেলোয়াড়রা। কিন্তু এখনো ঢাকায় পা না রাখায় হাজির হতে পারেননি দলের দুই আন্তর্জাতিক মহাতারকা ক্রিস গেইল ও এবি ডি ভিলিয়ার্স। ফলে অনেকের মনেই কৌতূহল জাগে এই দুই মূল ব্যাটসম্যান কবে যোগ দেবেন দলের সঙ্গে?

এবারের আসরের প্রথমদিন দুপুর ২-৩০ মিনিটে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে মাঠে নামবে রংপুর রাইডার্স। একইদিন ঢাকায় পা রাখবেন ক্যারিবীয় তারকা গেইল। তবে ডি ভিলিয়ার্সকে পেতে অপেক্ষায় থাকতে হবে সিলেট পর্ব পর্যন্ত। 

সিলেট পর্ব শুরু হবে ১৫ জানুয়ারি থেকে। তবে রংপুর রাইডার্স মাঠে নামবে ১৬ জানুয়ারি। স্বাগতিক সিলেট সিক্সার্সের বিপক্ষে সন্ধ্যায় অনুষ্ঠেয় ওই ম্যাচেই দেখা যেতে পারে ওয়ানডে ক্রিকেটের দ্রুততম সেঞ্চুরিয়ান ডি ভিলিয়ার্সকে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট বিপিএল রংপুর রাইডার্স
লক্ষ্মীপুরে সাত দিনে সড়কে ঝরলো ১১ প্রাণ
নেভাল একাডেমিতে নিয়োগ
ভয়ংকর সড়কে প্রাণ হাতে নিয়ে যাত্রা
স্বস্তি ফিরিয়ে আনে তাওবা
অদ্ভূত কারণে খেলা বন্ধ
বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেবে এটা দুঃস্বপ্ন: কাদের
ব্যাংকিং খাতে অনিয়ম তদন্তে কমিশন গঠন করতে নোটিশ
‘কাউন্সেলিংয়ে মাদক থেকে দূরে রাখা সম্ভব’
৯৯৯ এ ফোনের পর গৃহবধূর মরদেহ উদ্ধার করলো পুলিশ
আমি সুর পাল্টাবো না, ব্যবসায়ীদের বাণিজ্যমন্ত্রী