php glass

নতুন বছরে জয় দিয়ে শুরু ম্যানইউর, চেলসির হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নতুন বছরে জয় দিয়ে শুরু ম্যানইউর-ছবি: সংগৃহীত

walton

ওলে গুনার সুলশারের অধীনে একের পর এক দুর্দান্ত জয় পেয়েই যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। হোসে মরিনহোকে বরখাস্তের পর নরওয়েজিয়ান এই কোচের ছায়ায় এ নিয়ে টানা চারটি জয় তুলে নিল দলটি। সর্বশেষ তারা নিউক্যাসেল ইউনাইটেডকে তাদেরই মাঠে ২-০ গোলে হারালো। তবে লিগের অন্য ম্যাচে সাউদাম্পটনের সঙ্গে গোলশূন্য ড্র করে নতুন বছর শুরু করেছে চেলসি।

ইংলিশ প্রিমিয়ার লিগে বুধবার নতুন বছরের ম্যাচ খেলতে সেন্ট জেমস পার্কে আতিথিয়েতা নিতে যায় ম্যানইউ। শুরু থেকেই আক্রমণের ধারা ধরে রাখলেও প্রথমার্ধ তারা কোনো গোল পায়নি। অবশেষে ৬৪ মিনিটে রোমেলু লুকাকুর গোলে লিড পায় রেড ডেভিলসরা। ৬৩ মিনিটে বদলি হিসেবে নেমেই মার্কাস রাশফোর্ডের ফ্রি-কিক থেকে মারা শট প্রতিপক্ষের গোলরক্ষক ধরতে না পারলে সেখানে থেকে শট করে গোল করেন এই বেলজিয়ান।

৮০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে জয় নিশ্চিত করেন রাশফোর্ড। অ্যালেক্সিস সানচেজের পাস থেকে বল পেয়ে নিখুঁত শটে গোলটি করেন এই ইংলিশ তারকা। শেষ বাঁশি পর্যন্ত আর কোনো গোল না হলে ২-০ ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়ে সফরকারীরা।

এদিকে অপর ম্যাচে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে পুরো ম্যাচে নিশ্চিত এগিয়ে থেকেও নিচের সারির দল সাউদাম্পটনের বিপক্ষে জয় পাওয়া হয়নি চেলসির। ফলে বছরের শুরুটা হোঁচট দিয়েই শুরু করলো ব্লুজরা।

লিগে ২১ ম্যাচে ১১ জয় ও ৫ ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর চেলসি ২১ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে।

২০ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। টটেনহ্যাম হটস্পার ২১ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। তৃতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ২০ ম্যাচে ৪৭। আর্সেনাল ৩ পয়েন্ট কম নিয়ে আছে পঞ্চম স্থানে।

বাংলাদেশ সময়: ০৮২২ ঘণ্টা, ০৩ জানুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
পাঁচবিবিতে পানিতে ডুবে শিশুর মৃত্যু
বিপিএলে সব দলের সঙ্গেই থাকবে দুদক কর্মকর্তা: পাপন
আদালতে নিলামে ৯১ টাকা দরে বিক্রি হলো পেঁয়াজ
খালেদা ইস্যুতে ২০১১ সালে হাইকোর্টে হট্টগোল হয়েছিল
বিএনপিপন্থিদের হট্টগোল কলঙ্কজনক-আদালত অবমাননা


অন-অ্যারাইভাল ভিসাসহ বাংলাদেশ-ভারতের নৌপথে খুলছে অনেক জট
পেঁয়াজ বেশি খায় সিলেটের মানুষ, কম বরিশালের
দুদকের মামলায় ছেলেসহ শিল্পপতি আবুল হোসেন গ্রেফতার
সমতলে বৈভবময় পার্বত্য মেলা
ভালো জিনিস তৈরিতে সময় লাগে: আলিয়া ভাট