php glass

নতুন বছরে জয় দিয়ে শুরু ম্যানইউর, চেলসির হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নতুন বছরে জয় দিয়ে শুরু ম্যানইউর-ছবি: সংগৃহীত

walton

ওলে গুনার সুলশারের অধীনে একের পর এক দুর্দান্ত জয় পেয়েই যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। হোসে মরিনহোকে বরখাস্তের পর নরওয়েজিয়ান এই কোচের ছায়ায় এ নিয়ে টানা চারটি জয় তুলে নিল দলটি। সর্বশেষ তারা নিউক্যাসেল ইউনাইটেডকে তাদেরই মাঠে ২-০ গোলে হারালো। তবে লিগের অন্য ম্যাচে সাউদাম্পটনের সঙ্গে গোলশূন্য ড্র করে নতুন বছর শুরু করেছে চেলসি।

ইংলিশ প্রিমিয়ার লিগে বুধবার নতুন বছরের ম্যাচ খেলতে সেন্ট জেমস পার্কে আতিথিয়েতা নিতে যায় ম্যানইউ। শুরু থেকেই আক্রমণের ধারা ধরে রাখলেও প্রথমার্ধ তারা কোনো গোল পায়নি। অবশেষে ৬৪ মিনিটে রোমেলু লুকাকুর গোলে লিড পায় রেড ডেভিলসরা। ৬৩ মিনিটে বদলি হিসেবে নেমেই মার্কাস রাশফোর্ডের ফ্রি-কিক থেকে মারা শট প্রতিপক্ষের গোলরক্ষক ধরতে না পারলে সেখানে থেকে শট করে গোল করেন এই বেলজিয়ান।

৮০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে জয় নিশ্চিত করেন রাশফোর্ড। অ্যালেক্সিস সানচেজের পাস থেকে বল পেয়ে নিখুঁত শটে গোলটি করেন এই ইংলিশ তারকা। শেষ বাঁশি পর্যন্ত আর কোনো গোল না হলে ২-০ ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়ে সফরকারীরা।

এদিকে অপর ম্যাচে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে পুরো ম্যাচে নিশ্চিত এগিয়ে থেকেও নিচের সারির দল সাউদাম্পটনের বিপক্ষে জয় পাওয়া হয়নি চেলসির। ফলে বছরের শুরুটা হোঁচট দিয়েই শুরু করলো ব্লুজরা।

লিগে ২১ ম্যাচে ১১ জয় ও ৫ ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর চেলসি ২১ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে।

২০ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। টটেনহ্যাম হটস্পার ২১ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। তৃতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ২০ ম্যাচে ৪৭। আর্সেনাল ৩ পয়েন্ট কম নিয়ে আছে পঞ্চম স্থানে।

বাংলাদেশ সময়: ০৮২২ ঘণ্টা, ০৩ জানুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
বেপরোয়া গাড়ি চালানোর অসংখ্য অভিযোগ পারভেজের বিরুদ্ধে
রুয়েট শিক্ষককে লাঞ্ছনা, ৩ যুবক গ্রেফতার
বিরল রোগে আক্রান্ত মাখন, অর্থাভাবে হচ্ছে না চিকিৎসা
ত্রিপুরা থেকে চা আমদানির মৌখিক আশ্বাস দিলেন শেখ হাসিনা
পদ্মাসেতু নির্মাণে সময় বেধে দিল সেতু কর্তৃপক্ষ


বাঘাইছড়িতে জেএসএস নেতা হত্যার ঘটনায় আটক ১
হাসপাতালে কিশোরীর মরদেহ ফেলে পালিয়ে যাওয়ার সময় যুবক আটক
কাশ্মীরের পাশে মমতা, অটলের কবিতা উদ্ধৃত করে মোদিকে তোপ
নারায়ণগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার
অস্ত্রের মুখে স্কুলছাত্রীকে অপহরণ