২০০ টাকা থেকে শুরু বিপিএল টিকিটের মূল্য

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিপিএল লোগো

৫ জানুয়ারি থেকে মাঠে গড়াবে বিপিএলের ষষ্ঠ আসর। ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় এই টুর্নামেন্টের টিকেট বিক্রি শুরু হবে আগামীকাল থেকেই। এবারের আসরের টিকিটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করে হয়েছে ২০০ টাকা। গত আসরের মতোই বাকি টিকিটের মূল্যও থাকছে অপরিবর্তিত।

বিপিএলের ষষ্ঠ আসরের জন্য টিকিটের নতুন মূল্য ধার্য করেনি প্রতিযোগিতার গভর্নিং কাউন্সিল। ক্রিকেটপ্রেমীরা পঞ্চম আসরে যে মূল্যে টিকিটি কিনেছিলেন একই মূল্যে কিনতে পারবেন এই আসরের টিকিটও। মিরপুর ইনডোর স্টেডিয়াম ও শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেটের পার্শ্ববর্তী বুথে আগামীকাল বৃহস্পতিবার (০৩ জানুয়ারি) থেকেই শুরু হবে প্রথম পর্বের টিকিট বিক্রি। সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয়ে চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। 

এবারের আসরের জন্য ইস্টার্ন স্ট্যান্ড তথা ছাদবিহীন গ্যালারির টিকিট মিলবে ২০০ টাকায়। আর ছাদযুক্ত গ্যালারি তথা নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৩০০ টাকা। এছাড়া ক্লাব হাউস ও ভিআইপি গ্যালারির টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য পড়বে ২ হাজার টাকা।

বিপিএলের দ্বিতীয় পর্বের টিকিট বিক্রি শুরু হবে ২০ জানুয়ারি এবং তৃতীয় পর্বের টিকিট মিলবে ৩১ জানুয়ারি। সিলেট স্টেডিয়ামের দর্শকরা টিকিট কিনতে পারবেন ১৪ জানুয়ারি থেকে। আর চট্টগ্রাম অংশের টিকিট পাওয়া যাবে ২৪ জানুয়ারি থেকে। এসব টিকিট স্টেডিয়ামের পার্শ্ববর্তী বুথে পাওয়া যাবে। এছাড়া অনলাইনে টিকিট সংগ্রহ করা যাবে সহজ ডটকম থেকে।

বিপিএলের ষষ্ঠ আসরের টিকিটের মূল্য

ঢাকা: শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, শহীদ জুয়েল ও মুশতাক স্ট্যান্ডে ৫০০ টাকা, আন্তর্জাতিক গ্যালারিতে ৫০০ টাকা, নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ড ৩০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা।

চট্টগ্রাম: জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা।

সিলেট: সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, গ্রিন হিল এরিয়া ৪০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০ টাকা ও ইস্টার্ন স্টান্ড ২০০ টাকা।

৫ জানুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স ও চিটাগং ভাইকিংসের মধ্যকার ম্যাচ দিয়ে গড়াবে বিপিএলের ষষ্ঠ আসরের খেলা।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট বিপিএল
লক্ষ্মীপুরে ৩০ লাখ মিটার কারেন্ট জাল জব্দ, আটক ১
গাইবান্ধায় ৪১৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক
ছাগলনাইয়ায় মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ, ইয়াবা উদ্ধার
বাজার করে বাড়ি ফেরার পথে দোকান কর্মচারী খুন
জারের ঠ্যালায় ঘুম ধরে না বাহে
দেশে কেউ দরিদ্র থাকবে না: স্পিকার
মরদেহের গলায় চিরকুট ‘আমি ধর্ষণ মামলার মূল হোতা’
হোসেনপুরে ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক
‘কোচিং সেন্টার বন্ধ নয়, ঢেলে সাজানো হবে’
মহিউদ্দিন সোহেলের হত্যাকারীর শাস্তির দাবিতে স্মারকলিপি