সিডনি টেস্টে ভারতের দল ঘোষণা, ফিরলেন অশ্বিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিডনি টেস্টে ভারতের দল ঘোষণা, ফিরলেন অশ্বিন-ছবি: সংগৃহীত

সিডনিতে সিরিজের চতুর্থ ও শেষ টেস্টের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ভারত। স্কোয়াডে ফিরলেন স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। তবে মেলবোর্নের উইনিং কম্বিনেশ ভেঙে বাদ দেওয়া হয়েছে পেসার ইশান্ত শর্মাকে।

অশ্বিনের দলে ফেরাটা কিছুটা চমকেরও। কেননা অধিনায়ক বিরাট কোহলি এর আগে জানিয়েছিলেন, ইনজুরি থেকে এখনও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি তিনি। তবে ইশান্তের বাদ পড়ার বিষয়টি এখনও জানা যায়নি।

ফলে ফাস্ট বোলিং বিভাগে মোহাম্মদ শামি ও জসপ্রিত বুমরাহর সঙ্গে দেখা যেতে পারে উমেশ যাদবকে। এছাড়া স্পিনে অশ্বিন ছাড়াও রবিন্দ্র জাদেজা ও কুলদ্বিপ যাদব এই দলে রয়েছেন।

এদিকে সদ্য ভূমিষ্ঠ কন্যার টানে দেশে ফেরত যাওয়া রোহিত শর্মার পরিবর্তে দলে ফিরেছেন ওপেনার লোকেশ রাহুল। তিনি ওপেনিংয়ে সঙ্গী হিসেবে মায়াঙ্ক আগারওয়ালকে পাচ্ছেন। আর মেলবোর্নে ওপেন করা হনুমা বিহারী ব্যাটিংয়ে ৬ নম্বরে নেমে যাবেন।

৩ জানুয়ারি সিডনি ক্রিকেট গ্রাউন্ডে চতুর্থ টেস্টে মুখোমুখি হবে স্বাগতিক অস্ট্রেলিয়া ও ভারত। সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া।

সিডনি টেস্টের জন্য ভারতীয় দল: লোকেশ রাহুল, মায়াঙ্ক আগারওয়াল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্কা রাহানে, হনুমা বিহারী, ঋষভ প্যান্ট (উইকেটরক্ষক), রবিন্দ্র জাদেজা, কুলদ্বিপ যাদব, রবিচন্দ্রন অশ্বিন, মোহাম্মদ শামী, জসপ্রিত বুমরাহ, উমেশ যাদব।

বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, ০২ জানুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
লক্ষ্মীপুরে সাত দিনে সড়কে ঝরলো ১১ প্রাণ
নেভাল একাডেমিতে নিয়োগ
ভয়ংকর সড়কে প্রাণ হাতে নিয়ে যাত্রা
স্বস্তি ফিরিয়ে আনে তাওবা
অদ্ভূত কারণে খেলা বন্ধ
বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেবে এটা দুঃস্বপ্ন: কাদের
ব্যাংকিং খাতে অনিয়ম তদন্তে কমিশন গঠন করতে নোটিশ
‘কাউন্সেলিংয়ে মাদক থেকে দূরে রাখা সম্ভব’
৯৯৯ এ ফোনের পর গৃহবধূর মরদেহ উদ্ধার করলো পুলিশ
আমি সুর পাল্টাবো না, ব্যবসায়ীদের বাণিজ্যমন্ত্রী