php glass

মি. ম্যাঙ্গো-বাংলানিউজ বিশ্বকাপ কুইজের পুরস্কার বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন বাংলানিউজ সম্পাদক জুয়েল মাজহার, কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন ও নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, চিত্রনায়ক বাপ্পীসহ অতিথিরা। ছবি: রাজীন চৌধুরী

walton

ঢাকা: ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপ ঘিরে ‘প্রাণ মি. ম্যাঙ্গো-বাংলানিউজ ফিফা বিশ্বকাপ কুইজ’ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়েছে। দেশের শীর্ষ নিউজপোর্টাল বাংলানিউজ আয়োজিত এই প্রতিযোগিতায় সহযোগিতা করে প্রাণ মি. ম্যাঙ্গো।  

বুধবার (২৬ ডিসেম্বর) দুপুরে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় মিডিয়া হাউজে বাংলানিউজের সম্মেলন কক্ষে এক বর্ণাঢ্য অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। 

অতিথিদের নিয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলানিউজের সম্পাদক জুয়েল মাজহার। 

এ সময় কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ইংরেজি দৈনিক ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, চিত্রনায়ক বাপ্পী, প্রাণ গ্রুপের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ডিজিটাল মিডিয়া) মো. আনিসুর রহমান, প্রাণ সুইট কনফেকশনারির ম্যানেজার (ক্যাটাগরি) শাহাদাত হোসেন, বাংলানিউজের আউটপুট এডিটর (ইংরেজি) এসএম সালাউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলানিউজের লাইফস্টাইল এডিটর শারমিনা ইসলাম। 

অনুষ্ঠানে পুরস্কার বিজয়ীদের অভিনন্দন জানিয়ে বাংলানিউজ সম্পাদক জুয়েল মাজহার বলেন, এই কুইজ প্রতিযোগিতার মাধ্যমে বাংলানিউজের পাঠক প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধনটা আরো ভালোভাবে ফুটে উঠেছে। আমরা সবসময় পাঠকদের সঙ্গে যুক্ত থাকতে চাই।

কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাংলানিউজ সম্পাদক জুয়েল মাজহার, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন ও নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, চিত্রনায়ক বাপ্পীসহ অতিথিরা। ছবি: রাজীন চৌধুরী‘বসুন্ধরা গ্রুপের ইস্ট ওয়েস্ট মিডিয়ার ছয়টি প্রতিষ্ঠানই সব সময় পাঠকের বন্ধু হিসেবে থেকেছে। আগামীতেও আরো বড় বড় আয়োজনের মাধ্যমে পাঠকের সঙ্গে এই সেতুবন্ধন ধরে রাখবে।’
 
কুইজে সহযোগিতা করায় প্রাণ গ্রুপের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বাংলানিউজ সম্পাদক। 
 
পাঠকদের উদ্দেশে তিনি বলেন, যখনকার ঘটনা তখনই সংবাদ দিয়ে পাঠকের চাহিদা পূরণ করে যাচ্ছে বাংলানিউজ। আমরা ভবিষ্যতেও এটা ধরে রাখতে চাই। আপনারাও আমাদের সঙ্গী হয়ে পাশে থাকবেন-এটাই প্রত্যাশা।
পুরস্কারপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন বলেন, আমাদের বসুন্ধরা গ্রুপের পত্রিকাগুলোতে এ ধরনের প্রতিযোগিতা হয়। আমরা দেখেছি অনেক উত্তরদাতা কুইজে অংশ নিয়েছেন। তাদের মধ্য থেকে বাছাই করে বিজয়ীদের পুরস্কার দেওয়া হয়। 

‘এতে আমরা বুঝতে পারি আমাদের মিডিয়া হাউজের প্রতি সাধারণ মানুষের ভালোবাসা আছে, আমরা এই ভালোবাসাটা-ই চাই।’
 
বিজয়ীদের অভিনন্দন জানিয়ে ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী বিশেষ ইভেন্টে আরও বেশি করে এই ধরনের প্রতিযোগিতা আয়োজন করতে বাংলানিউজ ও প্রাণ আরএফএল গ্রুপের প্রতি আহ্বান জানান।
 
প্রাণ সুইট কনফেকশনারির ম্যানেজার শাহাদাত হোসেন বলেন, বাংলানিউজের সঙ্গে এমন আয়োজনে থাকতে পেরে আমরাও আনন্দিত। সব সময়ই আমরা থাকার চেষ্টা করি। যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।
 
অনুষ্ঠানের অতিথি অভিনেতা বাপ্পী বলেন, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের (ইডব্লিউএমজিএল) সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক। তাই তারা যখনই আমাকে ডাকেন, তখনই চলে আসি। ভবিষ্যতেও আমি তাদের সঙ্গেই থাকবো। 
 
কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন বাংলানিউজ সম্পাদক জুয়েল মাজহার, কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন ও নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, চিত্রনায়ক বাপ্পীসহ অতিথিরা। ছবি: রাজীন চৌধুরীপ্রতিযোগিতায় প্রথম পুরস্কার একটি ফ্রিজ জিতে নিয়েছেন রাজধানীর বারিধারা এলাকার ফরহাদ হোসেন। বিজয়ী হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করে তিনি বলেন, যে কোনো পুরস্কার পাওয়া আনন্দের। আর মিডিয়ার কাছ থেকে হলে তো তা আরও গৌরবের।
 
দ্বিতীয় পুরস্কার ৩২ ইঞ্চি এলইডি রঙিন টেলিভিশন জিতেছেন গাজীপুরের চন্দ্রার শফিকুল ইসলাম। পটুয়াখালীর ছোট বিঘাই এলাকার বাসুদেব শিকদার পেয়েছেন তৃতীয় পুরস্কার একটি স্মার্টফোন। 

চতুর্থ পুরস্কার একটি এয়ার কুলার তুলে দেওয়া হয় জামালপুরের হারুন-অর-রশিদের হাতে। একটি মাইক্রো ওভেন ছিলো পঞ্চম পুরস্কার; এটি পেয়েছেন চট্টগ্রামের পাথরঘাটার গায়ত্রী দাস।
 
ষষ্ঠ পুরস্কার পেয়েছেন (একটি ইন্ডাকশন কুকার) সিলেটের গোলাপগঞ্জের আবদুর রহমান, সপ্তম পুরস্কার (একটি ব্লেন্ডার) জিতে নেন হবিগঞ্জের টাউন হল রোড এলাকার মঈন উদ্দিন আহমদ। 
অষ্টম পুরস্কার (একটি স্ট্যান্ড ফ্যান) চট্টগ্রামের শুভাশীষ বড়ুয়া, নবম পুরস্কার (একটি রুটি মেকার) ঢাকার সেগুনবাগিচার ওয়াহিদুল্লাহ এবং দশম পুরস্কার (একটি রাইস কুকার) জিতেছেন ঢাকার শান্তিনগর এলাকার আয়েশা আরাফাত। 

এসব পুরস্কার দেওয়া হয়েছে প্রাণ গ্রুপের মি. ম্যাঙ্গোর সৌজন্যে। রাশিয়া বিশ্বকাপ উপলক্ষে আয়োজিত কুইজ প্রতিযোগিতায় মোট ৪৩ হাজার ৮৫৬ জন প্রতিযোগী অংশ নেন। এর মধ্যে সঠিক উত্তর দিয়েছেন ৩৬ হাজার ৩৫১ জন। পরে গত ১৮ সেপ্টেম্বর বাংলানিউজের সম্মেলন কক্ষে এ প্রতিযোগিতার ড্র অনুষ্ঠিত হয়। লটারির মাধ্যমে এই ১০ জনকে নির্বাচিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
এসএম/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন: ফিফা বিশ্বকাপ ২০১৮
সৈয়দপুরে ভেজালবিরোধী অভিযানে ৪২ হাজার টাকা জরিমানা
নীলফামারীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
করাগারে বাহুবল যুবলীগ সভাপতি
তিন বিলে রাষ্ট্রপতির সম্মতি
চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ১


৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা, নিষিদ্ধ পলিথিন জব্দ
নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, ৩ বেকারিকে জরিমানা
বরিশালে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লি-বাংলার পয়েন্ট ভাগাভাগি
উজিরপুরে নবজাতকের মরদেহ উদ্ধার