ধারে বার্সায় মুরিয়ো, রিয়ালে মিজ্জিয়ান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বার্সায় মুরিয়ো, রিয়ালে মিজ্জিয়ান-ছবি: সংগৃহীত

মৌসুমের বাকি সময়ে ডিফেন্সের শক্তি বৃদ্ধির জন্য ধারে ভ্যালেন্সিয়ার কলম্বিয়ান তারকা জেইসন মুরিয়োকে দলে নিয়েছে বার্সেলোনা। তবে মৌসুম শেষে তাকে পাকাপাকিভাবে রেখে দেওয়ার সুযোগও রাখা হয়েছে চুক্তিতে। এদিকে মেলিয়ার ১৮ বছর বয়সী ফুটবলার মোহামেদ মিজ্জিয়ানকে দলে ভিড়িয়েছে রিয়াল মাদ্রিদ।

২ মিলিয়ন ইউরোতে ধারে নেওয়া মুরিয়োকে স্থায়ীভাবে কিনতে বার্সাকে গুনতে হবে ২৫ মিলিয়ন ইউরো।মূলত স্যামুয়েল উমতিতির ইনজুরির কারণেই কপাল খুলেছে এই সেন্টার-ব্যাকের। 

২০১৭ সালের গ্রীষ্মে ইন্টার মিলান থেকে ধারে ভ্যালেন্সিয়ায় পাড়ি দিয়েছিলেন মুরিয়ো। তবে তাকে ১৩ মিলিয়ন ইউরোর বিনিময়ে স্থায়ীভাবে রেখে দেওয়ার বিষয়টি চুক্তিতে যুক্ত ছিল, যা কয়েকমাস আগেই বাস্তবায়ন করেছিল স্প্যানিশ ক্লাবটি।

ভ্যালেন্সিয়ায় এসেই প্রথম মাসেই নজর কেড়েছিলেন মুরিয়ো। কিন্তু হার্নিয়ার সমস্যার কারণে তিন মাস মাঠের বাইরে থাকতে হয় তাকে। এরপর মাঠে ফিরলেও মাত্র তিন ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন এই কলম্বিয়ান। এরইমধ্যে বার্সার নজরে পড়ে যাওয়ায় কপাল খুলে গেল তার।

অন্যদিকে মেডিক্যাল পরীক্ষায় উত্তীর্ণ হয়ে এরইমধ্যে রিয়ালে স্থায়ী হয়ে গেছেন মিজ্জিয়ান। তার খেলায় রিয়াল এতোই খুশি যে তার সঙ্গে তিন বছরের চুক্তিও স্বাক্ষর করে ফেলেছে।

মিজ্জিয়ানের দিকে নজর ছিল কাতালান জায়ান্ট বার্সারও। তাছাড়া তাকে এত দ্রুত ছাড়তে চায়নি মেলিয়াও। আগামী বছরের জানুয়ারি থেকে তাকে যুব ক্যাটাগরিতে মাঠে নামানোর ইচ্ছে রিয়াল মাদ্রিদের।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
নেভাল একাডেমিতে নিয়োগ
ভয়ংকর সড়কে প্রাণ হাতে নিয়ে যাত্রা
স্বস্তি ফিরিয়ে আনে তাওবা
অদ্ভূত কারণে খেলা বন্ধ
বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেবে এটা দুঃস্বপ্ন: কাদের
ব্যাংকিং খাতে অনিয়ম তদন্তে কমিশন গঠন করতে নোটিশ
‘কাউন্সেলিংয়ে মাদক থেকে দূরে রাখা সম্ভব’
৯৯৯ এ ফোনের পর গৃহবধূর মরদেহ উদ্ধার করলো পুলিশ
আমি সুর পাল্টাবো না, ব্যবসায়ীদের বাণিজ্যমন্ত্রী
মাধবপুরে ধর্ষণের অভিযোগে আটক ৩