php glass

আবাহনীকে হারিয়ে ফাইনালে বসুন্ধরা কিংস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আবাহনীকে হারিয়ে ফাইনালে পা রেখেছে বসুন্ধরা কিংস-ছবি: বাংলানিউজ

walton

গত নভেম্বরেই ফেডারেশন কাপের ফাইনালে বসুন্ধরা কিংসকে হারিয়ে শিরোপা জিতেছিল আবাহনী লিমিটেড। এক মাস না পেরোতেই সেই হারের মধুর প্রতিশোধ নিলো অস্কার ব্রুজোনের শিষ্যরা। এবার অবশ্য সেমিফাইনালে। আর তাতে টাইব্রেকারে ৭-৬ গোলের জয় নিয়ে স্বাধীনতা কাপের ফাইনালে পা রেখেছে বসুন্ধরা কিংস।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) বঙ্গবন্ধু স্টেডিয়ামে স্বাধীনতা কাপের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয় বসুন্ধরা কিংস-আবাহনী লিমিটেড। ম্যাচের প্রথমার্ধ কাটে গোলশূন্যভাবে। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬৯ মিনিটে দুর্দান্ত গোলে বসুন্ধরা কিংসকে এগিয়ে দেন মতিন মিয়া। দেনিয়েল কলিনদ্রেস সোলেরার ব্যাক পাস নিয়ন্ত্রণে নিয়ে মাহবুবুর রহমান সুফিল দ্রুত বল বাড়ান মতিনকে। এমন সুযোগ নষ্ট করেননি তিনি। প্লেসিং শটে দলকে গোল এনে দেন।

কিন্তু ৮১ মিনিটে আবাহনীকে সমতায় ফেরান কেরভেন্স ফিলস বেলফোর্ট। নির্ধারিত ৯০ মিনিটে আর কোনো গোল না হওয়ায় খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। অতিরিক্ত সময়েও গোলের দেখা পায়নি কোনো দলই। ফলে খেলা গড়ায় টাইব্রেকারে। সেখানেই আবাহনীকে ৭-৬ গোলে হারায় বসুন্ধরা কিংস। প্রথম পাঁচ শটেই দুই দল সমান লক্ষ্যভেদ করে। চারটি করে লক্ষ্যভেদ, একটি করে মিস। এরপর সাডেন ডেথে বসুন্ধরা কিংসের জয় নিশ্চিত হয়।

আগামী সোমবার (২৪ ডিসেম্বর) অনুষ্ঠেয় ফাইনালে শেখ রাসেলের মোকাবেলা করবে বসুন্ধরা কিংস। দুই মাসে এটি নবাগত দলটির দ্বিতীয় ফাইনাল। প্রথমবারের মতো শিরোপা জয়ের লক্ষ্যে মাঠে নামবে দলটি।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
এমএইচএম

ksrm
চিনে ফেলায় হত্যা করা হয় মোটরসাইকেল চালক রিয়াজকে
ময়মনসিংহে ডেঙ্গু আক্রান্ত বৃদ্ধার মৃত্যু
বার কাউন্সিল: এমসিকিউ পরীক্ষার ফরম পূরণে সময় বাড়ল
দেশের অর্থনীতিতে বেক্সিমকোর অবদান অনস্বীকার্য: টিআইবি
সাইফউদ্দিনের পর উইকেট তুলে নিলেন শফিউল


আফগানদের পঞ্চম উইকেট তুলে নিল বাংলাদেশ
১৫ বর্ষে সমকাল, ২৭ সেপ্টেম্বর আনন্দ সম্মিলন
‘মাদকবিক্রেতার বাড়ি চিহ্নিতকরণ একটি সামাজিক আন্দোলন’
বঙ্গবন্ধুর খুনিরা যেখানেই থাকুক, তাদের ধরে আনবোই
কম খরচে মানসম্মত উচ্চশিক্ষা দিচ্ছে ফেনী ইউনিভার্সিটি