ইনিংস বড় করতে পারেননি ইমরুল-আশরাফুলরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইনিংস বড় করতে পারেননি আশরাফুল-ছবি: সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) পঞ্চম রাউন্ডের দুটি ম্যাচের প্রথম দিনটি বৃষ্টির কারণে খেলা মাঠে গড়ায়নি। দ্বিতীয় দিন শুরু হলেও আলোক স্বল্পতার কারণে খেলা হয়নি পুরো ওভার। যেখানে দক্ষিণাঞ্চলের বিপক্ষে প্রথমে ব্যাট করা পূর্বাঞ্চল ৪ উইকেট হারিয়ে ২০৪ রানে দিন শেষে করে।

অপরাদিকে মধ্যাঞ্চলের বিপক্ষে ৯২ রানে ৫ উইকটে হারিয়ে দিন শেষ করেছে উত্তরাঞ্চল।

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে বুধবার (১৯ ডিসেম্বর) খেলা হয় মোটে ৬৭ ওভার। যেখানে টসে জিতে পূর্বাঞ্চলকে ব্যাটিংয়ে পাঠান দক্ষিণাঞ্চলের অধিনায়ক আব্দুর রাজ্জাক। ব্যাটিংয়ে নেমে শুরুটা দারুণ করেন দুই ওপেনার রনি তালুকদার ও ইমরুল কায়েস। তবে উদ্বোধনীতে ৭৫ রান তুললেও ব্যক্তিগত ইনিংস কেউই বড় করতে পারেননি।

রনি ৪০ ও জাতীয় দল থেকে সদ্যই বাদ পড়া ইমরুল ৩৭ রানে বিদায় নেন। পরে ইমরুলের সমান ৩৭ করে বিদায় নেন মোহাম্মদ আশরাফুলও। তবে ইয়াসির আলী ১৩৩ বলে ৭০ করে অপরাজিত থেকে দলকে উদ্ধার করেন। ১৩ রানে অপরাজিত আছেন মাহমুদুল হাসান।

দক্ষিণাঞ্চলের হয়ে মেহেদি হাসান দুটি এবং একটি করে উইকেট পান আল-আমিন হোসন ও আব্দুর রাজ্জাক।

রাজশাহীর শহীদ কামারুজ্জামান স্টেডিয়ামে অপর ম্যাচে খেলা শুরু হয় বেশ দেরিতে। আর মাঠে গড়ায় ৩১.৪ ওভার। টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে বিপাকেই পড়ে উত্তরাঞ্চলের ব্যাটসম্যানরা। তাসকিন আহমেদ ও আরাফাত সানীতে তোপে ৯২ রানে হারিয়ে বসে ৫ উইকেট।

৩৫ রান করেন ওপেনার জুনায়েদ সিদ্দীক। তিনি সানীর বলে বিদায় নেন। তাসকিন তুলে নেন আরেক ওপেনার মিজানুর রহমান ও জাতীয় দল থেকে নিষিদ্ধ সাব্বির রহমানকে। দিন শেষে ২৯ রানে অপরাজিত আছেন নাঈম ইসলাম।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, ১৯ ডিসেম্বর, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
মেসির হ্যাটট্রিকে বার্সার জয়
ডিজিটাল কেওয়াইসি চালু করলো নগদ
বঙ্গবন্ধুকে নিয়ে দুই ডাকটিকিট
চকবাজারে ফের আগুন আতঙ্ক, ছোটাছুটিতে আহত ৭
চকবাজার ট্র্যাজেডি: কারণ অনুসন্ধানে আইইবি’র কমিটি


‘সংস্কৃতিচর্চা জাতিকে অশুভ শক্তি থেকে বিরত রাখে’ 
শেষ ছুটির দিনে প্রাণবন্ত বইমেলা
উত্তরায় বাসের ধাক্কায় কিশোরের মৃত্যু
চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আব্বাস, সম্পাদক ফরিদ
‘ঢাকাকে সুন্দর-আধুনিক শহরে পরিণত করবো’