চেলসির জয়ের দিনে আর্সেনালের হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এডেন হ্যাজার্ড-ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে একই দিন ভিন্ন ম্যাচে মাঠে নেমেছিল দুই হেভিওয়েট দল চেলসি ও আর্সেনাল। তবে ব্রাইটন এন্ড হোভ অ্যালবিওনের বিপক্ষে চেলসি ২-১ গোলে জিতলেও রোমাঞ্চ ভরা ম্যাচে সাউদাম্পটনের কাছে ৩-২ ব্যবধানে হেরে যায় আর্সেনাল।

সেন্ট ম্যারি‘স স্টেডিয়ামে সাউদাম্পটনের ফুটবলার ড্যানি ইংস ২০ মিনিটে গোল করলে এগিয়ে যায় স্বাগতিকরা। ৮ মিনিট পরে হেনরিখ মাখিতারায়ান গোল করে সমতায় ফেরান গানারদের। বিরতির আগে ৪৪ মিনিটে ফের ইংস গোল করে নিজ দলকে লিড এনে দেন।

কম যান না মাখিতারায়ানও। নিজেও জোড়া গোল পূর্ণ করেন। ৫৩ মিনিটে গোলটি করেন তিনি। তবে ৮৫ মিনিটে চার্লি অস্টিন সাউদাম্পটনের জয় নিশ্চিত করা গোলটি করেন।

চলতি মৌসুমে লিগে আর্সেনালের এটা তৃতীয় হার। প্রায় চার মাস ও সব প্রতিযোগিতা মিলিয়ে ২২ ম্যাচ অপরাজিত থাকার পর হারল উনাই এমরির শিষ্যরা। এর আগে সর্বশেষ তারা লিগে চেলসির কাছে ৩-২ গোলে হেরেছিল ১৮ আগস্ট।

এদিকে দিনের অন্য ম্যাচে প্রতিপক্ষের মাঠে এডেন হ্যাজার্ডের কল্যাণে জয় তুলে নেয় চেলসি। ১৭ মিনিটে পেদ্রোর গোলে লিড পায় সারির শিষ্যরা। আর ৩৩ মিনিটে বেলজিয়াম তারকা হ্যাজর্ড ব্যবধান দ্বিগুণ করেন। দ্বিতীয়ার্ধে ব্রাইটনের মার্চ গোল করলেও দলকে আর জেতাতে পারেননি।

লিগে ১৭ ম্যাচে ১১ জয় ও ৪ ড্রয়ে ৩৭ পয়েন্ট নিয়ে চারে রইল চেলসি। সমান ১৭ ম্যাচে ১০ জয় ও চার ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে আর্সেনাল। 
টটেনহ্যাম হটস্পার ৩৯ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে। শীর্ষে দুইয়ে আছে যথাক্রমে লিভারপুল ও ম্যানচেস্টার সিটি।

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, ১৭ ডিসেম্বর, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
লক্ষ্মীপুরে সাত দিনে সড়কে ঝরলো ১১ প্রাণ
নেভাল একাডেমিতে নিয়োগ
ভয়ংকর সড়কে প্রাণ হাতে নিয়ে যাত্রা
স্বস্তি ফিরিয়ে আনে তাওবা
অদ্ভূত কারণে খেলা বন্ধ
বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেবে এটা দুঃস্বপ্ন: কাদের
ব্যাংকিং খাতে অনিয়ম তদন্তে কমিশন গঠন করতে নোটিশ
‘কাউন্সেলিংয়ে মাদক থেকে দূরে রাখা সম্ভব’
৯৯৯ এ ফোনের পর গৃহবধূর মরদেহ উদ্ধার করলো পুলিশ
আমি সুর পাল্টাবো না, ব্যবসায়ীদের বাণিজ্যমন্ত্রী