আবারও ম্যাচের সময় পরিবর্তন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

walton

বাংলাদেশের বিপক্ষে সাদা পোশাকে হোয়াইটওয়াশের পর ওয়ানডেতেও সিরিজ খুইয়ে সময়টা মোটেই ভালো যাচ্ছে না সফরকারী উইন্ডিজের। শুক্রবার (১৪ ডিসেম্বর) তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ২-১ ব্যবধানে সিরিজ জিতে নিয়েছে মাশরাফি বিন মর্তুজার দল। একই মাঠে ১৭ ডিসেম্বর হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। তবে হঠাৎ করেই পাল্টে গেলো ম্যাচের সময়।

আগের সূচি অনুযায়ী ম্যাচটি শুরু হওয়ার কথা বিকেল ৪টায়। তবে ম্যাচের সময় পরিবর্তন করে দুপুর ২টায় নিয়ে আসা হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে এই পরিবর্তনের কারণে জানানো হয়, সন্ধ্যা নামলে সিলেটের সর্বত্রই কুয়াশার চাদরে ঢাকা পড়ে যায়। আর তাই মাঠের আউটফিল্ড শিশিরে ভিজে যায়। এমন অবস্থায় খেলা চালাতে বেগ পেতে হবে। এসব চিন্তা করেই দুই ঘণ্টা সময় এগিয়ে এনে বিকাল ৪টার পরিবর্তে দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি।

এর আগেও এই সিরিজে ম্যাচের সময় পরিবর্তন করা হয়েছে। শিশিরের কথা ভেবে ওয়ানডে সিরিজেও সময় পরিবর্তন করা হয়েছিল। সিরিজের প্রথম দুটি ওয়ানডে দুপুর ২টার পরিবর্তে বেলা ১টায় নিয়ে আসা হয়। আর সিলেটে দুই ঘণ্টা এগিয়ে এনে শেষ ওয়ানডে শুরু হয় দুপুর ১২টায়।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: বাংলাদেশ ক্রিকেট বোর্ড ক্রিকেট
সপ্তাহের শেষের দিকে টেকনাফ দিয়ে বর্ষা ঢুকবে দেশে
করোনায় মৃতের সংখ্যা ছাড়ালো ৪ লাখ
উত্তরখানে  হাত-পা বাঁধা অবস্থায় নারীর মরদেহ উদ্ধার
জাফরুল্লাহর শারীরিক অবস্থার উন্নতি, তবে ঝুঁকিমুক্ত নন
 চট্টগ্রামে করোনায় আক্রান্ত আরও ১৫৬ জন  


ছয় দফা, শহীদের রক্তে লেখা
র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারওয়ার করোনায় আক্রান্ত
৭ জুন বাঙালির মুক্তির সনদ ‘৬ দফা’ দিবস 
ছয় দফা আন্দোলন শুরু
ইতিহাসের এই দিনে

ছয় দফা আন্দোলন শুরু

করোনা মোকাবিলায় সরকারের মন্ত্রী-শীর্ষ কর্মকর্তাদের বৈঠক