টাইগারদের বিপক্ষে উইন্ডিজ দলে লুইস, বাদ রাসেল-পোলার্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এভিন লুইস-ছবি: সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের দলে ফিরেছেন গত ভারত সফরের দল থেকে বাদ পড়া ওপেনার এভিন লুইস। তবে ১৫ জনের দল থেকে বাদ পড়েছেন অলরাউন্ডার আন্দ্রে রাসেল ও বিধ্বংসী ব্যাটসম্যান কাইরন পোলার্ড।

এভিন লুইসের অন্তর্ভুক্তি উইন্ডিজ দলের ব্যাটিং শক্তি অনেকটা বাড়িয়ে দেবে সন্দেহ নেই। টি-টোয়েন্টিতে তার ব্যাটিং গড় ৩৩.৬ আর স্ট্রাইক রেট ১৫৭.৪৪। উইন্ডিজের জার্সি গায়ে সর্বশেষ বাংলাদেশের বিপক্ষেই দেখা গেছে লুইসকে। সেবার ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচে ২ আর ১ রান করার পর দল থেকে বাদ পড়েন তিনি।

এছাড়া উইন্ডিজ দলে ফিরেছেন ফাস্ট বোলার কেশরিক উইলিয়ামস এবং শেলডন কোট্রেল। এছাড়া ইনজুরির কারণে ছিটকে পড়েছেন ওবেদ ম্যাকয় ও কাইরন পোলার্ড। আর ইনজুরির কারণে গত ভারত সফর মিস করা রাসেল অবশ্য টি-টেন লিগে খেলেছেন। কিন্তু তাতেও টি-টোয়েন্টি দলে সুযোগ পাননি।

টি-টোয়েন্টি সিরিজে উইন্ডিজদের নেতৃত্বে থাকবেন কার্লোস ব্র্যাথওয়েট। আর তার অবর্তমানে ওয়ানডে অধিনায়কের দায়িত্ব সামলানো রোভম্যান পাওয়েল থাকবেন তার ডেপুটি হিসেবে। 

নিকোলাস পুরান, খ্যারি পিয়েরে, ফ্যাবিয়েন অ্যালেন ও ওশানে টমাসের মতো নতুন তারকারাও দলে জায়গা ধরে রেখেছেন। 

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ১৭ ডিসেম্বর গড়াবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি আর বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুরের হোম অব ক্রিকেটে।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড
কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), ড্যারেন ব্র্যাভো, শিমরন হেটমায়ার, ফ্যাবিয়েন অ্যালেন, কেসরিক উইলিয়ামস, কিমো পল, খ্যারি পিয়েরে, এভিন লুইস, নিকোলাস পুরান, রোভম্যান পাওয়েল, দীনেশ রামদিন, শাই হোপ, শেরফানে রাদারফোর্ড, শেলডন কোট্রেল, ওশানে টমাস।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
পাঠক বেড়েছে বইমেলায়
বইমেলায় ইমদাদুল হক মিলনের ‘একাত্তর ও একজন মা’
ঢাকায় আসছে জার্মান সংসদীয় প্রতিনিধি দল   
হরিপুরের ঘটনাটি অনাকাঙ্ক্ষিত: বিজিবির মহাপরিচালক
ঘটনার পেছনের ঘটনা খতিয়ে দেখার নির্দেশ নওফেলের


ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটিতে নিয়োগ
ধুনটে আ’লীগ-যুবলীগ সংঘর্ষে আহত ১৩
ঢাবি গ্রন্থাগার যুগোপযোগী করার দাবি ছাত্রলীগের
তিন হাজারের বেশি ‘অনিরাপদ’ ওয়েবসাইট-লিঙ্কে তালা
চবিতে ৭টি রাম দা উদ্ধার