ব্রেক থ্রু এনে দিলেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মোস্তাফিজের বলে আউট হয়ে ফিরছেন স্যামুয়েলস-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজ

ক্রমেই বাংলাদেশের হাত থেকে ম্যাচ ছিনিয়ে নিতে থাকা উইন্ডিজ শিবিরে জোর ধাক্কা দিলেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। শাই হোপকে নিয়ে ৬২ রানের জুটি গড়া মারলন স্যামুয়েলসকে (২৭) মুশফিকুর রহিমের ক্যাচ বানিয়ে বিদায় করেছেন তিনি। ১৩২ রানে ৩য় উইকেট হারানো উইন্ডিজের বর্তমান রান ১৩৭, জেতার জন্য তাদের আরও ১১৯ রান করতে হবে। ওভার বাকি ১৯টি।

এর আগে উইন্ডিজ ইনিংসের ১৭তম ওভারে বল করতে এসে ক্যারিবীয় ওপেনার ড্যারেন ব্র্যাভোকে (২৭) ফিরিয়ে স্বস্তি ফেরান রুবেল। ৭০ রানে দ্বিতীয় উইকেট হারায় উইন্ডিজ।

সন্ধ্যায় ফিল্ডিংয়ে নেমেই দ্বিতীয় ওভারেই উইন্ডিজ ওপেনার চন্ডরপল হেমরাজকে লেগ বিফোরের ফাঁদে ফেলে বিদায় করেন টাইগার অফ-স্পিনার মেহেদি হাসান মিরাজ। ৬ বল মোকাবেলা করে ৩ রান করে বিদায় নিয়েছেন হেমরাজ।

মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরুতে ব্যাট করতে নেমে তামিম, মুশফিক ও সাকিব আল হাসানের ফিফটিতে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৫৫ রান সংগ্রহ করে বাংলাদেশ।

বল হাতে উইন্ডিজের পেসার ওশানে টমাস ১০ ওভারে ৫৪ রান খরচে নিয়েছেন ৩ উইকেট। ১ উইকেট করে তুলে নিয়েছেন কেমার রোচ, কিমো পল, দেবেন্দ্র বিশু ও রোভম্যান পাওয়েল।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
এমএইচএম

পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০
কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবককে ছুরিকাঘাত
চকবাজার অগ্নিকাণ্ডে পাকিস্তানের শোক


ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশি দল ভারতে
‘বঙ্গবন্ধু’ উপাধি পান শেখ মুজিবুর রহমান
নোয়াখালীতে ১৫ জনের দাফন সম্পন্ন
পুরান ঢাকার সিদ্দিকবাজারে আগুন
চকবাজার অগ্নিকাণ্ডে সৌদি বাদশাহ ও ক্রাউন প্রিন্সের শোক