রংপুর রাইডার্সের স্পন্সর হলো কিং ব্র্যান্ড সিমেন্ট

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: রাজিন চৌধুরী/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টি-টোয়েন্টি ক্রিকেটের জমজমাট আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফ্র্যাঞ্চাইজি ও ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের স্পন্সর হয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের কনফারেন্স রুমে আয়োজিত এক অনুষ্ঠানে চুক্তির মাধ্যমে প্রতিষ্ঠানটি রংপুর রাইডার্সের স্পন্সর হিসেবে যুক্ত হয়।
 
চুক্তিতে স্বাক্ষর করেন কিং ব্র্যান্ড সিমেন্টের চিফ মার্কেটিং অফিসার কেএইচ. কিংশুক হোসেন এবং মাগুরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও  রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন চুক্তিতে সই করেন। বসুন্ধরা গ্রুপের ভাইস-চেয়ারম্যান ও রংপুর রাইডার্সের ব্যবস্থাপনা পরিচালক সাফওয়ান সোবহান এসময় উপস্থিত ছিলেন।
 
এসময় আরও উপস্থিত ছিলেন, রংপুর রাইডার্সের সিইও ইশতিয়াক সাদেক, হেড অব অপারেশন তাসভির উল ইসলাম, মাগুরা গ্রুপের (প্রেস অ্যান্ড মিডিয়া) কো অর্ডিনেটর ও বাংলাদেশের খবরের ব্যবস্থাপক মো: গোলাম কিবরিয়া তালুকদার, রংপুর রাইডার্সের অ্যাডভাইজার মেহরাব আলম চৌধুরী এবং হেড অব অপেরেশন তাসভির উল ইসলাম, কিং ব্র্যান্ড সিমেন্টের বিপণন বিভাগের ডিজিএম আব্দুল লতিফ প্রমূখ।
 
চুক্তি স্বাক্ষর শেষে কিং ব্র্যান্ড সিমেন্টের চিফ মার্কেটিং অফিসার কেএইচ. কিংশুক হোসেন বলেন, 'দেশের বৃহৎ সিমেন্ট প্রস্তুতকারী প্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্ট। দেশের সবচেয়ে জনপ্রিয় সিমেন্ট ব্র্যান্ড এটি। বিশেষ করে উত্তরবঙ্গে এর জনপ্রিয়তা অনেক বেশী। রংপুর রাইডার্স যেহেতু উত্তরবঙ্গকে প্রতিনিধিত্ব করছে আর ফ্র্যাঞ্চাইজি হিসেবে তাদের জনপ্রিয়তা অবিশ্বাস্য। তাই আমরা তাদের সঙ্গে যুক্ত হয়েছি। আর ভবিষ্যতেও তাদের সঙ্গে যুক্ত থাকার আশাবাদ রাখি।'
 
একইদিনে রংপুর রাইডার্সের সঙ্গে মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত হয়েছে দেশের সর্ববৃহৎ মিডিয়া গোষ্ঠী ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ।
 
এর আগে রংপুর রাইডার্সের স্পন্সর হয়েছে আরও চার প্রতিষ্ঠান। এগুলো হলো- বসুন্ধরা এলপি গ্যাস, ওয়ালটন, যুক্তরাষ্ট্রের এসি কোম্পানি মিলার এবং আবাসন কোম্পানি জেমস গ্রুপ।
 
মাশরাফি বিন মর্তুজা-ক্রিস গেইলদের মতো বিশ্বসেরা ক্রিকেটারদের নিয়ে গড়া শিরোপাজয়ী দলটি এবারও বিপিএলের আসরকে চমকে দিতে প্রতিজ্ঞাবদ্ধ। রংপুর রাইডার্সের পৃষ্টপোষক দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। 

গত মৌসুমের মতো এবারও বসুন্ধরা কিংসের নেতৃত্ব থাকছেন বাংলাদেশ ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি মাশরাফি বিন মর্তুজা। এছাড়া রংপুর রাইডার্সের অভিজ্ঞ ম্যানেজমেন্ট এবার দলভুক্ত করেছে ‘৩৬০’ ডিগ্রি খ্যাত দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সকে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৮
এমএইচএম

চুড়িহাট্টার বাতাসে বইছে এখনও কেমিক্যালের ঝাঁঝালো গন্ধ
ভেড়ামারায় ৯০০ বোতল ফেনসিডিলসহ আটক ১
বাতিল হলো আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান
ট্রাম্পের সঙ্গে বৈঠকে যোগ দিতে হ্যানয়ের পথে কিম 
সমৃদ্ধ ফেনী গড়তে এক হয়ে কাজ করতে চায় ৩ সংসদ সদস্য


মোল্লাতন্ত্র বাংলাদেশের জন্য বড় বিপদ: মেনন
আরমান আলিফ’র গানভিডিও ‘অন্ধকার জগত’
হবিগঞ্জে ট্রাক্টরচাপায় শিশু নিহত
ভারতে কার্পেট কারখানায় বিস্ফোরণে নিহত ১১
উজিরপুরে বাসচাপায় স্কুলছাত্র নিহত