আবারও পিএসজির ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পিএসজির ড্র। ছবি: সংগৃহীত

walton

লিগ ওয়ানে হঠাৎ করেই যেনো অচেনা প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। লিগের শুরুর দিকে দারুণ ছন্দে থাকলেও হঠাৎ করেই সেই ছন্দ হারিয়ে ফেলেছেন কাভানিরা। মাত্র চারদিন আগে বোর্দোর মাঠে ড্র করা পিএসজি বুধবার (৬ ডিসেম্বর) রাতে আবারও স্ত্রাসবুরের বিপক্ষে ড্র করল।

php glass

প্রতিপক্ষের মাঠে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে টমাস টুখেলের দল। প্রথমে পিছিয়ে পড়ে এক গোল দিয়ে সম্মান রক্ষা করে দলটি। ম্যাচে মাঠের বাইরে ছিলেন ইনজুরিতে থাকা নেইয়ামার।

লিগে টানা ১৪ ম্যাচ জয়ের পর টানা দুই ম্যাচে পয়েন্ট হারাল বর্তমান শিরোপাধারীরা। ম্যাচের প্রথমার্ধে মাঠে খেলে এক অগোছালো পিএসজি। আর প্রথমার্ধের ৪০তম মিনিটে এর শাস্তিও পেয়ে যায় দলটি। ডি-বক্সে জার্মান ডিফেন্ডার ঠিলো কিহেহার হাতে বল লাগায় ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টি দেন রেফারি। আর সেই সুযগে স্পট কিকে গোল পেয়ে যান ফরাসি ডিফেন্ডার কেনি লালা।

আর ম্যাচের ৭১তম মিনিটে পিএসজির সমতায় ফেরা গোলটিও আসে পেনাল্টি থেকে। ডি-বক্সে ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে ফাউলের শিকার হওয়ায় পেনাল্টি পায় তারা। আর সেই সুযোগে লিগের নিজের দশম গোলটি করেন উরুগুয়ের স্ট্রাইকার এদিনসন কাভানি। আর এই গোলের সুবাদে ড্র নিয়ে মাঠ ছাড়া পিএসজি।

দুই ম্যাচ ড্র হলেও এখনও পিএসজি আছে লিগের পয়েন্ট তালিকার শীর্ষে। ১৬ ম্যাচে আতদের সংগ্রহ ১৪ জয় ও দুই ড্রয়ে ৪৪ পয়েন্ট। আর ৩০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিলে। 

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৮
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল পিএসজি
পর্যটনের প্রসারে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম
ফুলবাড়িয়ায় পৃথক ঘটনায় শিশুসহ ৩ মরদেহ উদ্ধার
শাহজালাল বিমানবন্দরে ১৪ কেজি স্বর্ণ উদ্ধার
টেকসই উন্নয়নে বাড়াতে হবে প্রযুক্তির ব্যবহার
জনগণের সঙ্গে সহৃদয় আচরণ করুন, নেতাকর্মীদের ড. হাছান


মাদকবিক্রেতাকে না পেয়ে আসবাবপত্র পোড়ালো পুলিশ
রং-বেরঙয়ের ঘুড়িতে বর্ণিল নারায়ণগঞ্জের আকাশ
পাহাড়ে ম্যালেরিয়ায় বাঙালিদের মৃত্যুহার বেশি
জলঢাকার জোড়া লাগা সেই শিশুর পাশে দাঁড়ালেন ইউএনও
অধিনায়ক স্মিথের ব্যাটে জয় পেলো রাজস্থান