পাশাপাশি বসে রিভার-বোকা ম্যাচ দেখবেন মেসি-রোনালদো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রোনালদো-মেসি/ছবি: সংগৃহীত

walton

কোপা লিবার্তাদোরেসের বহুল প্রতীক্ষিত ফাইনাল ম্যাচ মিস করতে চান না মেসি, রোনালদোর কেউই। এরইমধ্যে ম্যাচের টিকেট হাতে পাওয়ার প্রক্রিয়া সম্পন্ন করেছেন এই দুই মহাতারকা। রিয়াল মাদ্রিদের স্টেডিয়াম সান্তিয়াগো বার্নাব্যু’র ভিআইপি বক্সে তাদের রিভার প্লেট-বোকা জুনিয়র্সের মধ্যকার ম্যাচটি উপভোগ করতে দেখা যাবে বলে জানিয়েছে স্প্যানিশ দৈনিক মার্কা।

php glass

সমর্থকদের মধ্যে ভয়াবহ সংঘর্ষের জেরে দুই সপ্তাহ পিছিয়ে আগামী রোববার (৯ ডিসেম্বর) মাঠে গড়াতে চলেছে কোপা লিবার্তাদোরেসের ফাইনালের দ্বিতীয় লেগ। ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল রিভারের মাঠ এস্তাদিয়ো মনুমেন্তালে, কিন্তু সংঘর্ষের কারণে ভেন্যু পরিবর্তন করে রিয়ালের ঘরের মাঠে আনা হয়েছে। এমন ম্যাচ নিয়ে দর্শকদের আগ্রহের কমতি থাকার কথা না।

সান্তিয়াগো বার্নাব্যু’তে অনুষ্ঠেয় ম্যাচটি দেখতে আগ্রহ প্রকাশ করেছেন বার্সা অধিনায়ক লিওনেল মেসি ও সাবেক রিয়াল ও বর্তমান জুভেন্টাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। ফুটবল মাঠের এই দুই প্রতিদ্বন্দ্বী ম্যাচটি দেখতে টিকেট চেয়েছেন। এর মধ্যে মেসি তার নিজ দেশ আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) কাছে টিকেট চেয়েছেন আর সাবেক ক্লাব রিয়ালের কাছে টিকেট চেয়েছেন রোনালদো।

মেসি আর রোনালদো যদি সত্যি টিকেট পেয়ে যান, তাহলে দুজনকে একই বক্সে বসে খেলা দেখতে দেখা যাবে। তবে সঙ্গে তাদের পরিবার ও বন্ধু-বান্ধবও থাকার সম্ভাবনা আছে। সেক্ষেত্রে এই দুই ফুটবল মহাতারকাকে ঠিক পাশাপাশি আসনে বসে খেলা উপভোগ করতে দেখার সম্ভাবনা কম।

আগামী শনিবার (৮ ডিসেম্বর) এসপানিওলের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা আর জুভেন্টাসের পরবর্তী ম্যাচ আগামী শুক্রবার (৭ ডিসেম্বর) ইন্টার মিলানের বিপক্ষে। ফলে মেসি বা রোনালদো উভয়েই রিভার-বোকা ম্যাচ দেখার জন্য যথেষ্ট সময়ে হাতে পাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৮
এমএইচএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল মেসি ক্রিশ্চিয়ানো রোনালদো
চবির সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী ১৮ নভেম্বর
শাহবাগে চাকরির বয়স ৩৫ করার দাবিতে সমাবেশ, আটক ৭
আদিতমারীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার 
টাঙ্গাইলে ভুয়া চিকিৎসকের কারাদণ্ড
অনশনরত রোহিঙ্গাদের নির্যাতন করছে সৌদি আরব!


উন্নয়‌নের অগ্রযাত্রা ধরে রাখ‌তে শেখ হা‌সিনার বিকল্প নেই
গাজীপুরে অটো‌রিকশা-কভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ১, আহত ৫
বিদেশে নেওয়ার আশ্বাসে ৮ কোটি টাকা হাতিয়ে নিলেন তারা
‘ট্যাক্স না দেয়ার সংস্কৃতি থেকে বের হতে হবে’
২০৩০ সালের মধ্যে গুণগত শিক্ষা নিশ্চিত করতে হবে