php glass

অধিনায়ক সোহান, ডেপুটি মোসাদ্দেক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সোহান-সৈকত। ছবি: সংগৃহীত

walton

ঢাকা: উইকেটরক্ষক ব্যাটসম্যান কাজী নুরুল হাসান সোহানকে অধিনায়ক করে ইমার্জিং এশিয়া কাপে ১৫ সদস্যের বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তার সহকারী হিসেবে রাখা হয়েছে মোসাদ্দেক হোসেন সৈকতকে।

টুর্নামেন্টের নিয়মানুযায়ী ২৩ উর্ধ্ব চারজন ক্রিকেটার দলে জায়গা পেতে পারবেন। বাংলাদেশ দলে সে চার জন হলেন; শফিউল ইসলাম, নুরুল হাসান সোহান, খালেদ আহমেদ ও মিজানুর রহমান।

এশিয়ার ৮ দেশের অংশগ্রহণে আগামি ৬-১৫ ডিসেম্বর পাকিস্তান ও শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হবে ইমার্জিং এশিয়া কাপের এবারের আসর। টুর্নামেন্টের ‘বি’ গ্রুপে থাকা বাংলাদেশের সঙ্গে আরও আছে পাকিস্তান, হংকং ও আরব আমিরাত। 

৬ ডিসেম্বর করাচিতে নিজেদের প্রথম ম্যাচে আরব আমিরাতকে মোকাবেলা করবে বাংলাদেশ। একই ভেন্যুতে ৭ ডিসেম্বর প্রতিপক্ষ হংকং। আর ৯ ডিসেম্বর গ্রুপ পর্বের তৃতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক পাকিস্তান।

১৫ সদস্যের বাংলাদেশ দলঃ  নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত (সহ অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মিজানুর রহমান, শফিউল ইসলাম, জাকির হোসেন, সাইফ হাসান, ইয়াসির আলী চৌধুরী, তানভীর ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, নাঈম হাসান, শরিফুল ইসলাম, কাজী অনীক ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ ও মোহর শেখ। 

বাংলাদেশ সময়ঃ ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
এইচএল/এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: বাংলাদেশ ক্রিকেট বোর্ড ক্রিকেট
আফগানদের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে ইংল্যান্ড
ঝিনাইদহে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন
২০২২ সালে চালু হবে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে
পটিয়ায় ইয়াবাসহ যুবক আটক
ছাত্রলীগের পদবঞ্চিতদের চার দাবি


বিজয়নগরে ইভিএমের যন্ত্রাংশ লুট
‘দেশে আমি একা ফিরব না’-সতীর্থদের সরফরাজের হুমকি
তথ্য জনগণকে ক্ষমতায়িত করে তোলে
কেসিসির নগর ভবনে আগুন, অতঃপর…
জুয়ার আসর থেকে ইউপি চেয়ারম্যানসহ আটক ১০